সোমবার, ১৬ মে ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




কে আগে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন, জানালেন পরীমনি

Screenshot 20220309 203402 Facebook - BD Sylhet News




বিনোদন ডেস্ক :: ভালোবেসে ঘর বেঁধেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজ। প্রথম সন্তানের অপেক্ষায় প্রহর গুনছেন এই দম্পতি। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে রাজ-পরীর প্রেম হয়। এরপর তারা নেন বিয়ের সিদ্ধান্ত। কিন্তু তাদের প্রেমের শুরুটা কীভাবে? কে আগে প্রেমের প্রস্তাব দিয়েছেন, এমন প্রশ্ন কৌতুহলী ভক্তদের মনে ঘুরপাক খায়!

এই বিষয়টি নিয়ে এবার পরীমনি নিজেই মুখ খুললেন। জানালেন কে আগে দিয়েছিলেন প্রেমের প্রস্তাব। বুধবার (৯ মার্চ) রাজধানীর ১০০ ফিটের একটি বিনোদন কেন্দ্রে আয়োজিত ‘গুণিন’ সিনেমার প্রিমিয়ারে এক প্রশ্নের উত্তরে হাসতে হাসতে পরী বলেন, ‘রাজকে প্রেমের প্রস্তাব আমি দিয়েছিলাম! কিন্তু ওর না বলার উপায় ছিল না!’

এই প্রিমিয়ার শোয়ের নাম শিরোনাম রাখা হয় রাজ ও পরীমনির সিনেমার চরিত্র ‘গুণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’। এই আয়োজনে বর-কনের বেশে হাজির হন রাজ ও পরীমনি।

আগামী শুক্রবার (১১ মার্চ ) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘গুণিন’। এর গল্প নেওয়া হয়েছে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প থেকে।সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। এতে আরো অভিনয় করেছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, শিল্পী সরকার অপু ও ঝুনা চৌধুরী।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD