শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




প্যারাগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ব্রাজিল

FB IMG 1719637079092 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক:: কোপা আমেরিকায় ভিনিসিয়াস জুনিয়রের জোড়া গোলে প্যারাগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ব্রাজিল। লাস ভেগাসের অ্যালিগায়েন্ট স্টেডিয়ামে আজ (শনিবার) গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে এই জয় পেয়েছে দরিভাল জুনিয়রের শিষ্যরা।

প্রথম একাদশে সুযোগ পেয়েই আজ ভিনির পাশাপাশি গোল করেছেন ২০ বছর বয়সী স্যাভিও মোরেইরা। পেনাল্টিতে আরেক গোল আসে লুকাস পাকুয়েতার পা থেকে।

ম্যাচের প্রথমার্ধেই তিন গোল করে সেলেসাওরা। এর মধ্যে গোলের প্রথম সুযোগ হারান লুকাস পাকুয়েতা। পেনাল্টি থেকে গোল করতে পারেননি তিনি। ব্রাজিল প্রথম গোল পায় রিয়াল মাদ্রিদের তরুণ ভিনির পা থেকে। বক্সের মুখে ওয়ান অন ওয়ান খেলে গোল মুখে ঢুকে যান তিনি। ম্যাচের ৩৫ মিনিটে দারুণ টাসে ফিনিসিং টানেন।

পরের গোলটি আসে ম্যানসিটির পথে থাকা জিরোনায় খেলা তরুণ স্যাভিও’র পা থেকে। রদ্রিগোর শট গোলরক্ষক ফিরিয়ে দেন। প্যারাগুয়ে ডিফেন্ডারের পা হয়ে ফাঁকায় বল পেয়ে ৪৩ মিনিটে গোল করেন তিনি। রাফিনহার জায়গায় শুরুর একাদশে জায়গা পাওয়া স্যাভিওর এটি প্রথম আন্তর্জাতিক গোল।

এরপর প্রথমার্ধের শেষ বাঁশির আগে ভিনি দলকে ৩-০ গোলের লিড এনে দেন। এবারও রদ্রিগোর পা থেকে প্যারাগুয়ে ডিফেন্ডারের ভুলে বল পেয়ে জালে পাঠান ভিনিসিয়াস। দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটে এক গোল শোধ করে কলম্বিয়ার বিপক্ষে হার দিয়ে কোপা শুরু করা প্যারাগুয়ে। ৬৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলের বড় জয়ের সঙ্গে গ্রুপ পর্ব থেকে বিদায়ের শঙ্কা অনেকটাই কাটিয়ে নেন পাকুয়েতা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD