শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম

Topubon Jubo Furam Pic 1 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সারাদেশ জুড়ে চলমান তীব্র তাপদাহের মধ্যে তপোবন যুব ফোরামের উদ্যোগে তপোবন আবাসিক এলাকায় শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়।বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে তপোবন আবাসিক এলাকায় তীব্র তাপদাহের মধ্যে পথচারী, রিকশা চালক, সিএনজি চালকসহ শ্রমজীবীদের কিছুটা স্বস্তি দিতে বিনামূল্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন তপোবন যুব ফোরামের সভাপতি মো. আবু জাবের, ফোরামের সাবেক যুগ্ম আহবায়ক-২ মাইদুল ইসলাম জুয়েল, সাবেক সদস্য সচিব মাজিদুর রহমান মাসুম, ফোরামের অর্থ সম্পাদক আব্দুল মুমিত, দপ্তর ও প্রচার সম্পাদক উমায়ের আলম সরকার প্রমুখ।

পানি ও খাবার স্যালাইন পেয়ে শ্রমজীবী, রিকশাচালক ও পথচারীরা বলেন, ‘এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।

ফোরামের সভাপতি মো. আবু জাবের বলেন, তাপপ্রবাহের মধ্যে শ্রমজীবী দিনমজুর, রিকশাচালক ও পথচারীদের কিছুটা স্বস্তি দিতে এ ক্ষুদ্র প্রয়াস। তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে খাবার স্যালাইন ও এক বোতল করে ঠাণ্ড পানি বিতরণ করেছি আমরা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD