শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




মাঠ জরিপে জনপ্রিয়তায় শীর্ষে কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল মনসুর মোঃ রশিদ আহমদ 

IMG 20240517 WA0017 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক: সিলেটের ঐতিহ্যবাহী কোম্পানীগঞ্জে এবারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করছেন-আবুল মনসুর মোঃ রশিদ আহমদ তিনি ঘোড়া মার্কা, শামীম আহমদ মোটরসাইকেল মার্কা ও মজির উদ্দিন আনারস মার্কা।

নির্বাচনী প্রচারণার মাঠ জরিপে প্রার্থীদের সব কিছু পর্যালোচনা করে দেখা যায়, আবুল মনসুর মোঃ রশিদ আহমদ জনপ্রিয়তায় ভোটারদের কাছে শীর্ষে রয়েছেন এবং জনমনে আশা আলো হয়ে উঠেছেন।

সাধারণ ভোটারদের সাথে আলাপকালে জানা যায়, এবারের নির্বাচনে প্রার্থীদের মাঝে রশিদ আহমদ ঘোড়া মার্কা”এখন যেনো ভোটারদের কাছে ‘জনপ্রিয় একজন প্রতিভাবান যোগ্য প্রার্থী’। আরও জানা যায়, আবুল মনসুর মোঃ রশীদ আহমদ একজন স্পষ্টবাদী, অতিসাধারণ জন দরদী ব্যক্তিত্ব ও ধার্মিক পরিবারের সন্তান হওয়ায় ভোটারদের মধ্যে তার আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। তার যোগ্যতা ও পারিবারিক গ্রহণযোগ্যতা এবং ভয়াবহ বন্যার সময় কোম্পানীগঞ্জ উপজেলায় বন্যার্তদের মধ্যে ব্যক্তিগত তহবিল হতে ত্রান ও শীতবস্ত্র বিতরন এবং উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের ফলে ভোটারদের প্রিয়পাত্র হয়ে উঠেছেন তিনি।

কোম্পানীগঞ্জ বাসীর মতে, ঘোড়া মার্কার প্রার্থী একজন প্রতিভাবান, তুখোড়, মেধাবী তরুণ ব্যক্তিত্ব এবং তরুণদের আইডল মো: রশিদ আহমদ যেদিকে নির্বাচনী প্রচারণা নিয়ে যাচ্ছেন সেইদিকেই গণ-জোয়ার ছুটছে।

কোম্পানীগঞ্জ উপজেলার বৃহত্তর গ্রাম-দলইর গাঁও থেকে শুরু করে গোটা কোম্পানীগঞ্জের সকল জায়গায় একক সাড়া পড়ছে।

শুধু দেশে নয়, প্রবাসেও কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীদের মুখে মুখে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবুল মনসুর মো: রশিদ আহমদের জয়ধ্বনি উঠেছে।

দেশ বিদেশে চতুর দিকে বিজয়ের সুর ভাসছে। কোম্পানীগঞ্জ উপজেলাবাসী রশিদ আহমদকে আপন করে নিয়েছে বলে নির্বাচন প্রচারণার মাঠ জরিপে দেখা যায়।

ভোটারদের কাছ থেকে আবুল মনসুর মোঃ রশিদ আহমদ প্রসঙ্গে নির্বাচন মাঠ জরিপে আরও কিছু কথা উঠে এসেছে – এই চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রশিদ আহমদ ভাই আমাদের কাছে সবচেয়ে যোগ্য একজন প্রার্থী মনে হয়। কারন হিসাবে বলেন, তরুন এই সমাজসেবক ও সমাজকর্মী একাধারে একজন সামাজিক সংগঠক,শিক্ষানুরাগী ,ক্রিড়া সংগঠক ও জনবান্ধন কর্মী।

দলমত নির্বিশেষে সর্বমহলের কাছে ভালোবাসার পাত্র। এখন তিনি কোম্পানীগঞ্জ উপজেলার মানুষের মুখে হাঁসি ফোটানোর লক্ষ্যে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আমরা বিশ্বাস করি, ধার্মীক পরিবারে বেড়ে ওঠা সমাজসেবক রশিদ আহমদ ভাই যদি নির্বাচিত হয়ে আসেন তাহলে কোম্পানীগঞ্জ উপজেলার মানুষের কল্যানে কাজ করবেন নিজের সবটুকু উজাড় করে, অন্ততপক্ষে মানুষের হক নষ্ট হবেনা এই ব্যক্তিত্বের কাছে (ইনশা আল্লাহ)।

আমরা আমাদের পরিবার, আত্মীয় স্বজন, শুভাকাঙ্খীসহ সম্মানীত উপজেলাবাসীর কাছে একজন যোগ্য ব্যক্তিত্ব আবুল মনসুর মোঃ রশিদ আহমদ ভাইকে দোয়া, সমর্থন, সহযোগীতা ও ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য বিশেষ অনুরোধ করছি।

আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনে কোম্পানীগঞ্জ বাসী তাদের প্রিয় প্রার্থী আবুল মনসুর মোঃ রশিদ আহমদকে ‘ঘোড়া মার্কা’ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে তাদের অবহেলিত এবং কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়ন করতে চান.

আবুল মনসুর মোঃ রশীদ আহমদ উনার নির্বাচনী এলাকাবাসীর উদ্দেশ্য বলেন, সুপ্রিয় কোম্পানিগঞ্জ উপজেলাবাসী-আমি আপনাদের আন্তরিক ভালোবাসা ও দোয়া এবং সমর্থন ও সহযোগিতার প্রত্যাশী।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD