বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




মা হয়েছেন পাঁচ তারকা

star mother risingbd 2405120600 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : পুরুষদের পাশাপাশি নারীরাও সব অঙ্গনে সমানতালে কাজ করছেন। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীরাও এ তালিকায় কম নেই। শুধু বাইরের কাজ নয়, দক্ষ হাতে সংসারও সামলাচ্ছেন তারা। আর মা হওয়ার পর সেই দায়িত্ব কয়েক গুণ বেড়ে যায়। মায়ের দায়িত্ব পালনের পাশাপাশি ক্যারিয়ার সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়া পাঁচ অভিনেত্রীকে নিয়ে এ প্রতিবেদন।

নীনা গুপ্তা
বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা। ব্যক্তিগত জীবনে বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছেন নীনা। কারণ আশির দশকে ক্যরিবিয়ান ক্রিকেট তারকা ভিভ রিচার্ডসের সঙ্গে গভীর প্রেমের সম্পর্কে জড়ান তিনি। ওই সময়ে এ জুটির চর্চিত প্রেম কাহিনি বহুবার সংবাদ শিরোনাম হয়েছে। ১৯৮৯ সালে ভিভের সঙ্গে বিয়ে না করেই তার সন্তানের জন্ম দেন। তারপর শুরু হয় নতুন লড়াই। অর্থাভাব, বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে পড়া, তারপর মেয়েকে বড় করে তোলা— জীবনের এই লড়াইগুলো একাই লড়েছেন নীনা গুপ্তা। এ অভিনেত্রীর মেয়ে মাসাবা আজ একজন সফল ফ্যাশন ডিজাইনার। অন্যদিকে নীনা গুপ্তা নিজের ক্যারিয়ারকে নিয়ে গেছেন সফলতার চূড়ায়।

সুস্মিতা সেন
বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন বিয়ে না করেও দুই কন্যার মা। সুস্মিতার বয়স যখন ২৪ বছর, তখন তিনি একটি কন্যা সন্তান দত্তক নেওয়ার সিদ্ধান্ত নেন। তার কয়েক বছর পর আরো এক কন্যা সন্তানকে দত্তক নেন। ২ মেয়েকে একা হাতেই মানুষ করেছেন এই প্রাক্তন বিশ্ব সুন্দরী। ক্যারিয়ার এবং মেয়ে, কোনোটিই অবহেলা করেননি সুস্মিতা।

ঐশ্বরিয়া রায় বচ্চন
প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রায়। ব্যক্তিগত জীবনে অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে ঘর বেঁধেছেন। এ দম্পতির আরাধ্য নামে একটি কন্যা সন্তান রয়েছে। মেয়ে আরাধ্যার পড়াশোনা থেকে খেলাধুলা— সবকিছু একা হাতে দেখাশোনা করছেন ঐশ্বরিয়া। শুধু তাই নয়, যেকোনো পুরস্কার বিতরণী অনুষ্ঠান অথবা রেড কার্পেটে সবসময় ঐশ্বর্যের পাশে দেখা যায় আরাধ্যকে। মেয়ের দেখাশোনা করতে গিয়ে ঐশ্বরিয়া কিন্তু তার ক্যারিয়ারকে ভোলেননি। কয়েক বছর বিরতি নেওয়ার পর আবার নিজের কাজে ফিরেছেন।

শিল্পা শেঠি
বলিউডের সবচেয়ে ফিট এবং সুন্দরী অভিনেত্রী শিল্পা শেঠি। ব্যক্তিগত জীবনে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন। এ দম্পতি দুই সন্তানের মা-বাবা। নিজের কাজ সামলানোর পাশাপাশি দুই সন্তানকে নিজ হাতে গড়ে তুলছেন।

কারিনা কাপুর খান
বলিউডের আরেক দর্শকপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। ব্যক্তিগত জীবনে সাইফ আলী খানকে বিয়ের পর তার নামের সঙ্গে যুক্ত হয়েছে ‘খান’। কারিনা কাপুর খান তৈমুর আলী খান ও জাহাঙ্গীর নামে দুই পুত্র সন্তানের মা। আর একা হাতে পরিবার এবং কাজ সামলাচ্ছেন কারিনা। কারিনার দুই ছেলেই ছোট, তাই এখন ছেলেদের সঙ্গেই বেশি সময় কাটান। তবে সন্তানদের সময় দেওয়ার পাশাপাশি অভিনয়ও করছেন এই অভিনেত্রী।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD