বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




তরুণ প্রজন্মকে বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি দক্ষতা অর্জনের আহ্বান সিসিক মেয়রের

14460 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : তরুণ প্রজন্মকে বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি দক্ষতা অর্জনের আহ্বান জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।

সিলেট জেলা প্রশাসনের আয়োজনে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আগামীর বিশ্ব হবে তথ্য প্রযুক্তি নির্ভর। প্রতিটি ক্ষেত্রে বিজ্ঞান ও প্রযুক্তির ব্যবহার বৃদ্ধি পাবে। চতুর্থ শিল্প বিপ্লবে আমাদের প্রজন্মকে তৈরী করতে আমাদের উদ্যোগী হতে হবে।

জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের সভাপতিত্বে রবিবার (৫ মে) নগরীর রিকাবীবাজারস্থ জেলা স্টেডিয়াম মোহাম্মদ আলী জিমনেসিয়াম বিজ্ঞান মেলা এবং বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, উপ—পুলিশ কমিশনার দক্ষিন অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোঃ সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ হারুন—অর—রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাহফুজা আক্তার শিমুল, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক মোহা. ফরহাদ রাব্বী।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD