রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




সাফ অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের সিদ্ধান্ত পরিবর্তন

1707402107.6 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : দুই দলের প্রত্যেক ফুটবলার শট নিলেন টাইব্রেকারে। সবাই খুঁজে পেয়েছেন জালের দেখা।

তাই চ্যাম্পিয়ন দল বেঁছে নিতে টসের আশ্রয় নিতে হয়েছে রেফারিকে। যেখানে কপাল পুড়েছে বাংলাদেশের। ২২ শটের টাইব্রেকারের শেষে চ্যাম্পিয়ন হওয়ার উৎসব করে ভারত। কিন্তু প্রতিবাদ জানায় বাংলাদেশ। টসের মাধ্যমে শিরোপা নির্ধারণের সিদ্ধান্ত মানতে পারেনি স্বাগতিকরা।
ম্যাচ কমিশনারও নিজের ভুল স্বীকার করেন। তাই টসের সিদ্ধান্ত প্রত্যাহার করে ফের পেনাল্টি শুটআউট চলার ঘোষণা দিয়েছেন রেফারি। কিন্তু বাংলাদেশ মাঠে ফিরলেও এখনো দেখা যায়নি ভারতকে। তারা মাঠে ফিরবে কি না তা নিয়ে এখন চলছে অনিশ্চয়তা। এর আগে নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষে ১-১ ব্যবধানের সমতায় ছিল দুই দল।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলা গড়ায় টাইব্রেকারে। দুই দলের ১১ ফুটবলারই পেনাল্টি থেকে গোল করলেন। হুট করেই ম্যাচ কমিশনার ডি.সিলভা জয়সুরিয়া ডিলান সিদ্ধান্ত দিলেন টস ভাগ্যে নিষ্পত্তি হবে শিরোপার।

কিছু বুঝে ওঠার আগেই রেফারির ডাকলেন বাংলাদেশের অধিনায়ক আফঈদা খন্দকারকে। ভারতের সঙ্গে টসে হেরে যায় বাংলাদেশ। ভারতকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। বাংলাদেশের অধিনায়কের চোখে-মুখে স্পস্ট বিভ্রান্তি। মাঠে শুরু হয় হয় গণ্ডগোল।

বাইলজ অনুযায়ী, এই ম্যাচে পেনাল্টি শুটআউট চলবে। সাডেন ডেথে হবে নিষ্পত্তি। কিন্তু তা না করে হলো টস। এ নিয়ে আপত্তি জানায় বাংলাদেশ। অপর পাশে শিরোপা উদযাপনে মাতে ভারত। দীর্ঘ সময় কথা চলার পর নিজের ভুল মেনে নেন ম্যাচ কমিশনার। বাফুফের মিডিয়া ম্যানেজার সাদমান সাকিব জানান, ম্যাচ কমিশনার পেনাল্টি চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত দেন । ’তবে ভারত এই সিদ্ধান্তের প্রতিবাদ করে মাঠ ছেড়ে চলে যায়। ভারতের জন্য আধা ঘণ্টা অপেক্ষার সিদ্ধান্ত নিয়েছেন ম্যাচ কমিশনার। এরপর আসবে নতুন সিদ্ধান্ত। ভারত মাঠে না আসলে বাংলাদেশকে চ্যাম্পিয়ন ঘোষণা করার সম্ভাবনাই বেশি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD