সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




মাশরাফিকে একাদশে চায় সিলেটের মালিকপক্ষ

11452 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : কয়েকমাস ধরেই হাঁটুর চোটে ভুগছেন মাশরাফি বিন মুর্তজা। নির্বাচনী ব্যস্ততার কারণে চিকিৎসা করাতে না পারায় পুরোপুরি ফিট না হয়েই বিপিএলের এবারের আসর খেলছেন তিনি। যা নিয়ে রীতিমতো সমালোচনার বন্যা বয়ে যাচ্ছে। তবুও মাশরাফিকে একাদশে চায় সিলেট স্ট্রাইকার্স। দলের ম্যানেজার নাফিস ইকবাল জানিয়েছেন এমনটাই।

২০১৯ বিশ্বকাপের পর থেকে জাতীয় দলে না থাকা মাশরাফিকে মাঠের ক্রিকেটে কেবল দেখা যায় ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) এবং বিপিএলে। সবশেষ ডিপিএলে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলেছিলেন মাশরাফি। এরপর প্রায় ৮ মাসের মতো মাঠে দেখা যায়নি তাকে। কদিন আগে জাতীয় সংসদ নির্বাচনে ব্যস্ত সময় পার করায় বিপিএলের জন্য প্রস্তুতি নিতে পারেননি তিনি। তবুও তাকে দলে চায় সিলেট।

নাফিস ইকবাল বলেন, ‘ফ্র্যাঞ্চাইজি থেকে তার গুরুত্ব বুঝে সেখান থেকে অবশ্যই চায় যে সে মাঠে উপস্থিত থাকুক। দেখেন অনেক সময় এক একটা দলের এক একটা স্ট্রেংথ থাকে। আমরা জানি মাশরাফি কতোটা ক্যাপাবল। শুধু খেলার স্কিলের দিক থেকেই নয়, লিডারশিপের দিক থেকেও। টিমের কিন্তু ওই লিডারশিপের কোয়ালিটির জন্যেও ওদিকে তাকাতে হয়। ওইদিক থেকে আমাদের ফ্র্যাঞ্চাইজির মালিক যারা আছেন তাদের চাওয়া মাশরাফি একাদশে থাকুক।

‘হ্যাঁ আপনি যদি প্রস্তুতির দিক থেকে বলেন, তার আগে একটা জাতীয় নির্বাচন ছিল। এ কারণে সে হয়তো ওভাবে প্রস্তুতি নিতে পারেনি। আপনি যদি শেষ ম্যাচ দেখেন, সে দারুণ বোলিং করেছে। আমার মনে হয় যত ম্যাচ যাবে, সে আরও ভালো খেলবে। আরেকটা ব্যাপার হচ্ছে, মানসিকভাবে সে অনেক স্ট্রং। এটা উপর থেকে গিফটেড। সবার মধ্যে এই জিনিসটা থাকে না। ও খুব ভালো মানিয়ে নিতে পারে।’

গুঞ্জন ছিল হাঁটুর ব্যথা বেড়ে যাওয়ায় বিপিএলের এবারের আসরে নাও দেখা যেতে পারে বাংলাদেশের সাবেক অধিনায়ককে। যদিও বিপিএল শুরুর আগের দিন হুট করেই বিসিবির একাডেমি মাঠে চলে আসেন মাশরাফি। যদিও অনুশীলন করেননি তিনি। টুর্নামেন্ট শুরুর আগে নিশ্চিত করা হয় মাশরাফিই সিলেটের অধিনায়ক হিসেবে বিপিএল মাতাবেন। প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে খেলেছেনও তিনি।

ব্যাটিংয়ের নামার প্রয়োজন না হলেও বোলিং করেছিলেন ২.৩ ওভার। পেস বোলার হিসেবে তারকা খ্যাতি থাকলেও মাশরাফি এদিন বোলিং করেছেন স্পিনারদের মতো রান আপ নিয়ে। এদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে কোটার চার ওভারই বোলিং করেছেন মাশরাফি। বোলিংয়ে আগের মতো গতি না থাকার সঙ্গে ফিটনেস ইস্যুতে সমালোচনা হচ্ছে ব্যাপক।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD