সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:১২ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




বিভাগে আবারো শ্রেষ্ঠ চুনারুঘাট থানার এএসআই মনির

WhatsApp Image 2024 01 24 at 9.40.42 PM - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : হবিগঞ্জের চুনারুঘাট থানার সহকারী উপপরিদর্শক এএসআই মনির হোসাইন তালুকদার অভিন্ন মানদণ্ডের আলোকে বিভাগে দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমানের কাছ থেকে শ্রেষ্ঠত্ব সম্মাননা স্মারক গ্রহন করেন এএসআই মনির হোসাইন। এর আগে বুধবার ডিআইজি কার্যালয়ের কনফারেন্স হলরুমে সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান সাফিউর রহমান বিপিএম ও পিপিএম এর সভাপতিত্বে ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে ২০২৩ সালের অক্টোবর হতে ডিসেম্বর পর্যন্ত। ত্রিমাসিক চুনারুঘাট থানায় সর্বোচ্চ ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, আইন শৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে অবদান রাখায় অভিন্ন মানদণ্ডের আলোকে শ্রেষ্ঠত্ব অর্জনকারী এএসআই হিসেবে মনির হোসাইনের নাম ঘোষণা করা হয়। পরে তাঁর কাজের স্বীকৃতি স্বরূপ সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান সাফিউর রহমান বিপিএম ও পিপিএম সম্মানপত্র ও নগদ অর্থ এএসআই মোঃ মনির হোসাইন তালুকদার এর হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার মো: আক্তার হোসেন সহ বিভিন্ন পর্যায়ের পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপপরিদর্শক এএসআই মনির হোসাইন তালুকদার চুনারুঘাট থানায় যোগাদানের ১১ মাসের মধ্যে ৪ বার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ও এনিয়ে ২ বার সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই হিসেবে মনোনীত হন । এবিষয়ে উপপরিদর্শক এএসআই মনির হোসাইন জেলার পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।

ভবিষ্যতে তার কর্ম জীবনের আরো সাফল্যের জন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন। এ সফলতা তার মায়ের দোয়া, স্ত্রীর সহযোগিতা, উর্ধ্বতন পুলিশ কর্মকতাদের সঠিক ও যথার্থ দিক নির্দেশনা এবং সহকর্মীদের আন্তরিক সহযোগিতায় সম্ভব হয়েছে বলে জানিয়েছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD