শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




নিউজিল্যান্ড সিরিজের দলে নতুন মুখবাঁহাতি স্পিনার মুরাদ

1700309894.Untitled 5 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের সিরিজের জন দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের স্কোয়াডে নতুন মুখ বাঁহাতি স্পিনার হাসান মুরাদ ।

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান ইনজুরিতে, অন্যদিকে এক মাসের ছুটি নিয়েছেন সহ-অধিনায়ক লিটন দাস। তাই এই সিরিজের জন্য অধিনায়ক করা হয় নাজমুল হোসেন শান্তকে। আগামী ২৮ নভেম্বর সিলেটে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্টটি মাঠে গড়াবে আগামী ৬ ডিসেম্বর থেকে। যা অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে।

২০২০ যুব বিশ্বকাপজয়ী হাসান মুরাদের প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয় ২০২১ সালে। চার দিনের ম্যাচে শুরু থেকেই দারুণ পারফর্ম করে আসছেন বাঁহাতি এই স্পিনার। এখন পর্যন্ত ২৫ ম্যাচ খেলে শিকার করেছেন ১২১ উইকেট। এবার লাল বলে আন্তর্জাতিক ক্রিকেট রাঙানোর অপেক্ষায় আছেন এই ২২ বছর বয়সী।

লিটন না থাকায় দলে ফেরানো হয়েছে উইকেটরক্ষক নুরুল হাসান সোহানকে। এছাড়া দলে ফিরেছেন সাদমান ইসলাম, হাসান মাহমুদ ও নাঈম হাসান। আফগানিস্তানের বিপক্ষে সবশেষ টেস্টের স্কোয়াড থেকে বাদ পড়েছেন তাসকিন আহমেদ, এবাদত হোসেন ও মুশফিক হাসান।

এই সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের এবারের চক্রে প্রবেশ করবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। সিরিজে অংশ নিতে ২১ অথবা ২২ নভেম্বর বাংলাদেশে আসার কথা কিউইদের।

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম, জাকির হাসান, মুমিনুল হক, মুশফিকুর রহিম, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, সৈয়দ খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, শাহাদাৎ হোসেন দীপু ও হাসান মুরাদ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD