শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




যুক্তরাষ্ট্রে ‘বদর উদ্দিন আহমদ কামরান স্মৃতি পরিষদ গঠন’

zx 1 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সিলেট সিটি কর্পোরেশনের প্রথম সফল মেয়র বদর উদ্দিন আহমদ কামরান কে জনতার মাঝে স্মৃতি রক্ষার্থে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির মাটিতে বদর উদ্দিন আহমদ কামরান স্মৃতি পরিষদ গঠন করা হয়েছে।

যুক্তরাষ্ট্র বসবাসরত সিলেটের তিন পরিচিত মুখ মেহেদি কাবুল কে সভাপতি ও আলমগির হোসেন কে সাধারণ সম্পাদক, এবং জাবেদ আহমদ কে কোষাধ্যক্ষ করে নিউয়র্কে এ পরিষদের আত্মপ্রকাশ ঘটে।

এদিকে কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতিসংঘে প্রধান মন্ত্রীর সফর সংঙ্গী সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান , দপ্তর সম্পাদক জগলু চৌধুরী , যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম বাদশা, সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডভোকেট শেখ মকলু মিয়।

এসময় বক্তারা বলেন, কামরান ভাইয়ের নামে বিদেশের মাটিতে একটি স্মৃতি পরিষদ গঠন সত্যি প্রশংসার দাবী রাখে।
বদর উদ্দিন আহমদ কামরান ছিলেন মাটি ও মানুষের নেতা। জনগণকে ভালবাসতেন, তাদের আশা আকাংক্ষার কথা জানতেন। সবচেয়ে বেশি জানতেন সিলেটের স্বার্থ ও অধিকার রক্ষা করা। তিনি ছিলেন একজন আপাদমস্তক সৃজনশীল রাজনীতিক। মৃত্যুর পরও তিনি মহীয়ান। জীবদ্দশায় তিনি একজন কর্মীবান্ধব নেতা হিসেবে সুপরিচিত ছিলেন।

এদিকে পুর্নাঙ্গ কমিটিতে যারা রয়েছে তারা হলেন সভাপতি পদে মেহেদী কাবুল, সহ-সভাপতি জাবেদ সিরাজ, জামাল আহমদ, মোঃ রেজাউল হক রুহেল, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুধাংশু শেখর দাস টিটু, কোষাধ্যক্ষ জাবেদ আহমদ, দপ্তর সম্পাদক শাহিনুল ইসলাম, প্রচার সম্পাদক রিটন সরকার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাকের রহমান, সম্মানিত সদস্য মাহমুদুর রহমান, ওমর এফ সামি (বোস্টন), আব্দুল গাফ্ফার শাহীন (নিউজার্সি ), ফরহাদ আহমদ গুলজার (মিশিগান), আলিম উদ্দিন (প্যানসেলভেনিয়া), আব্দুস সামাদ (ক্যালফোর্নিয়া), আবুল হোসেন (নিউয়র্ক), মো: আসিফ রহমান অনিক (ওয়াশিংটন), আবুল কালাম আজাদ (নিউয়র্ক), শাহিনুল আলম পাপলু।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD