রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




চেম্বারে রোগী দেখার সময় চিকিৎসকের মৃ.ত্যু

Screenshot 20230905 214606 Gallery 3 - BD Sylhet News




মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারে নিজের চেম্বারে হার্ট এট্যাকের করে শিশু বিশেষজ্ঞ ডা:দেলোয়ার হোসেন এর মৃত্যু হয়েছে।শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটে। তার মৃত্যুতে মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান শোক প্রকাশ করেছেন।

স্থানীয় সুত্র জানায়, ঢাকা ইউনাইটেড হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা: দেলোয়ার হোসেন প্রতি বৃহস্পতিবার-শুক্রবার মৌলভীবাজারের শ্রীমঙ্গল রোডের হেলথ এইড ডায়গনস্টিক সেন্টারে চেম্বার করেন। এক সময় মৌলভীবাজার সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ হিসেবে এখানে তার প্রচুর রোগী রয়েছেন।

এরই ধারাবাহিকতায় শুক্রবার তিনি চেম্বার করছিলেন। দুপুরে নামাজের পর আনুমানিক ৪ টার দিকে তিনি বুকে ব্যথা অনুভব করেন। সাথে সাথে স্থানীয় লাইফ লাইন কার্ডিয়াক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই খবরে পুরো জেলায় চিকিৎসক সহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD