মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




শেখ হাসিনা আমাদের উন্নয়ন এবং অর্জনের রোল মডেল: সিলেট জেলা আ’লীগ নেতৃবৃন্দ

FB IMG 1695990959071 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ গতকাল ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার ছিল বাংলাদেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। শ্রদ্ধা আর ভালোবাসায় জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন করেছে বাঙালি জাতি।

পবিত্র ঈদে মিলাদুন্নবী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগ গতকাল হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর), বিকেল ৫টায় জেলা পরিষদ মিলনায়তনে জন্মদিন উপলক্ষে আয়োজন করে আলোচনা সভার। জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আবদাল মিয়া, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, এম কে শাফি চৌধুরী এলিম, জাকির হোসেন, জাহাঙ্গীর আলম, গোলাপ মিয়া, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেব নাথ, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাস।

বক্তারা বলেন: শেখ হাসিনা গ্রামবাংলার ধুলোমাটি আর সাধারণ মানুষের সঙ্গেই বেড়ে উঠেছেন। তাই গ্রামের সঙ্গে তার নিবিড় সম্পর্ক। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের একজন সফল প্রধানমন্ত্রী। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন শেখ হাসিনা।

তাঁর নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে তিনি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট সফল উৎক্ষেপণের মধ্য দিয়ে মহাকাশ জয়, সাবমেরিন যুগে বাংলাদেশের প্রবেশ, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু ও মেট্রোরেল নির্মাণ, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণসহ অনেক ক্ষেত্রে কালোত্তীর্ণ সাফল্য অর্জন করেছে বাংলাদেশ। তাই শেখ হাসিনা আমাদের উন্নয়ন ও অর্জনের রোল মডেল।

নেতৃবৃন্দ আরো বলেন, শেখ হাসিনা বিশ্বদরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখতেন সেই স্বপ্ন রূপায়নের দায়িত্ব নিয়ে বাঙালি জাতির আলোর দিশারী হয়ে উঠছেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণের কল্যাণে জীবন উৎসর্গ করেছিলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাও তার মেধা, সাহস, সততা ও দৃঢ় অঙ্গীকার দিয়েই দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি আজ বাঙালি জাতির কাণ্ডারি হিসেবে বিবেচিত হচ্ছেন।

কিন্তু বাংলাদেশের স্বাধীনতা বিরোধী চক্র বিএনপি-জামায়াত এবং তাদের দোসররা বাংলাদেশের এই উন্নয়ন অগ্রযাত্রা ব্যাহত করতে আজ ষড়যন্ত্র লিপ্ত। তারা আগামী নির্বাচন বানচাল করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশ ও জনগণের উন্নয়ন ব্যাহত করতে চায়। কিন্তু এদেশের গণতন্ত্রমনা জনগণ তাদের সে আশা পূরণ করতে দিবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে দলকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করে স্বাধীনতা বিরোধী চক্রের সকল ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেয়া হবে ইনশাআল্লাহ!

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মোঃ নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, বীর মুক্তিযোদ্ধা ছাদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কোষাধ্যক্ষ শমসের জামাল, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, আইন সম্পাদক এডভোকেট আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ  বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, মহিলা বিষয়ক সম্পাদক বেগম সামসুন্নাহার মিনু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, উপ-দপ্তর সম্পাদক মো: মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এডভোকেট খোকন কুমার দত্ত, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক হাকীম দিনা আক্তার প্রমুখ।FB IMG 1695994119519 - BD Sylhet News

আলোচনা সভা শেষে উপস্থিত নেতৃবৃন্দ জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD