বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩, ০৪:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে যুব মজলিসের দাওয়াতি মজলিস অনুষ্ঠিত ও জেলা শাখা পুনর্গঠন বড়লেখায় নিসচার উদ্যোগে সড়কে শৃঙ্খলা ফেরাতে সচেতনতামূলক ক্যাম্পেইন সিলেটে বর্ণিল আয়োজনে দৈনিক আমাদের সময়ের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিলেটে কাল শুরু হচ্ছে বাংলাদেশ-ভারত ফ্রেন্ডশিপ সংলাপ শেখ হাসিনার বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিবে যুবলীগ : ভিপি শামীম খালেদা জিয়ার সুস্থতা ও জিকে গউছ এর মুক্তি কামনায় দরগাহ দোয়া মাহফিল জৈন্তাপুরে ‘মোটরসাইকেলসহ চুর’ গ্রেফতার ১ প্রেমিককে ভিডিও কলে রেখে কলেজছাত্রীর আত্মহত্যা সিলেটে ক্রাশার মেশিন থেকে পাথর ছিটকে পড়ে শ্রমিক নিহত শিশু ও কিশোর-কিশোরীদের খেলাধুলা পরিদর্শনে কানাডার হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারী ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান করুন: সংগ্রাম পরিষদ ছাতকে পৃথক অভিযানে আড়াই কোটি টাকার চালান জব্দ, গ্রেফতার ১৫ ভূমিকম্প নিয়ে আতংক নয় সচেতন হতে হবে: বিভাগীয় কমিশনার সিলেটে ফুটবল খেলতে গিয়ে ছাদ থেকে পড়ে শি শু র মৃ ত্যু যেকোনো মূল্যে বাংলাদেশে গণতন্ত্র অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী




এলিভেটেড এক্সপ্রেসওয়ে ঢাকাবাসীর উপহার: প্রধানমন্ত্রী

Untitled 26 copy - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে রাজধানীবাসীর জন্য নতুন উপহার মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যোগাযোগের ক্ষেত্রে এটি একটি নতুন মাইলফলক। আজ ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের কাওলার দক্ষিণ প্রান্ত থেকে ফার্মগেট পর্যন্ত অংশের উদ্বোধন করা হয়েছে। আপনাদের জন্য এই উপহার দিচ্ছি।

শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর শেরেবাংলানগরে পুরাতন বাণিজ্য মেলা মাঠে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে সড়ক, নৌ ও রেলপথের ব্যাপক উন্নয়ন করছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ঢাকার যানজট নিরসনে বিশেষ ভূমিকা রাখবে। এর মাধ্যমে যোগাযোগ ব্যবস্থার দ্রুত উন্নতি হবে। মানুষের কর্মঘণ্টা নষ্ট হবে না।

শেখ হাসিনা বলেন, ‘আমাদের কারো কাছে ভিক্ষার ঝুলি নিয়ে যেতে হবে না।

নিজেদের টাকায় পদ্মা সেতু তৈরি করেছি। মানুষের ভাগ্য পরিবর্তনে একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে সরকার। বাংলাদেশ এখন অন্ধকার যুগে নেই। সার্বিক উন্নয়নের মাধ্যমে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সুধী সমাবেশে আরো বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সেতুসচিব মো. মনজুর হোসেন প্রমুখ। এ ছাড়া সরকারের সচিব ও বিভিন্ন পর্যায়ের আমলারাও এই সমাবেশে অংশ নিয়েছেন। একই সঙ্গে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের প্রকল্প পরিচালক সাখাওয়াত হোসেনসহ সংশ্লিষ্টরা যোগ দেন।

এর আগে বিকেল সাড়ে ৩টায় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের বিমানবন্দর থেকে ফার্মগেট অংশের শুভ উদ্বোধন ঘোষণা করেন সরকারপ্রধান। যদিও এর আগে কাওলা অংশে ফলক উন্মোচন করে রাজধানীর এই মেগাপ্রকল্পের উদ্বোধন ঘোষণা করেন শেখ হাসিনা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD