রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




নগরীর জলাবদ্ধতা ও নদী ভাঙ্গন রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করুন: বাসদ

BASOD PHOTO 2 - BD Sylhet News




নগরীর জলাবদ্ধতা ও নদী ভাঙ্গন রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে মানববন্ধনে ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। রোববার (২৫ জুন) রবিবার বিকাল সাড়ে ৫টায় আম্ভরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে বাসদ সিলেট জেলা আহ্বায়ক আবু জাফর এর সভাপতিত্বে ও জেলা সদস্য সচিব প্রণব জ্যোতি পাল এর সঞ্চালনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আশু রাণী শর্মা, মনজুর আহমদ, রুমন বিশ্বাস, রত্না বসাক, আনোয়ার হোসেন, আকবর আলি, ইউসুফ আহমদ, আনোয়ার হোসেন কুটি, জাহেদ আহমদ, অর্চিতা শর্মা প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, জলাবদ্ধতা নিরসনে কোটি কোটি টাকার প্রকল্প গ্রহণ করা হলেও একটু বৃষ্টি হলেই নগরীর জলাবদ্ধতা নিমজ্জিত হয়ে যায়। মূলত অপরিকল্পিত, উন্নয়ন, প্রকল্প গ্রহণে অসচ্ছতা-দুর্নীতির কারণে নগরীর জলাবদ্ধতা নিরসন হচ্ছে না। ফলে জলাবদ্ধতার কারণে নাগরিক জীবনে বিড়ম্বনা তৈরি হচ্ছে।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বর্ষা মৌসুমের আগেই নদী ভাঙ্গন রোধ ও নগরীর জলাবদ্ধতা নিরসনে কার্যকর পদক্ষেপ নেয়ার জন্য আমাদের দলের পক্ষ থেকে আহ্বান করা হয়েছিল। কিন্তু দুঃখজনক হলেও সত্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোন কার্যকর পদক্ষেপ গ্রহণ করেননি। নদী ভাঙ্গন এলাকা পীরপুর-গরিপুর-শেখপাড়া গ্রামের মানুষ বর্তমানে উদ্বেগ-উৎকণ্টার মধ্যে দিনযাপন করছেন।

সমাবেশে বক্তারা অবিলম্বে নগরীর জলাবদ্ধতা ও নদী ভাঙ্গন রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD