রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




এবাদত-আফিফকে নিয়েই টি-২০ দল

ebadot afif samakal 648f1face2efd - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে আছেন পেসার এবাদত হোসেন। বাদ পড়া আফিফ হোসেনকে ফেরানো হয়েছে পঞ্চাশ ওভারের ক্রিকেটে। এবার আফগানদের বিপক্ষে দুই ম্যাচের টি-২০ সিরিজেও জায়গা ফিরেছেন আফিফ ও এবাদত।

চট্টগ্রামে ৫ জুলাই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। ওই সিরিজ শেষে সিলেটে ১৪ ও ১৬ জুলাই অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি-২০ সিরিজ। সর্বশেষ টি-২০ সিরিজের দলে থাকা উইকেটরক্ষক জাকের আলী দল থেকে জায়গা হারিয়েছেন।

বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন, ‘আমরা পাঁচ পেসার নিয়েছি। যাতে পেসারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলানো যায়। সেজন্যই এবাদতকে নেওয়া। তাকে টি-২০ দলে নিলে প্রক্রিয়ার মধ্যে থাকবে বলেও মনে হয়েছে। এবাদত সংক্ষিপ্ত সংস্করণেও কার্যকরী।’

জাকের আলীর বিষয়ে নান্নু জানিয়েছেন, তারা প্রতি সিরিজেই দু’একজনকে দলে নেন। যাতে করে তাদের দু-একটা ম্যাচ খেলানো যায়, ড্রেসিংরুমের সঙ্গে মানিয়ে নেওয়া, কন্ডিশনের সঙ্গে পরিচিত হওয়ার বিষয়টি তাদের মধ্যে গড়ে ওঠে। জাকের তারই অংশ ছিল।

বাংলাদেশের টি-২০ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল শান্ত, তাওহীদ হৃদয়, শামিম হোসেন, মেহেদি মিরাজ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, রিশাদ হোসাইন, আফিফ হোসেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD