বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




ব্যাংক খাত নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে ৪জন গ্রেপ্তার

gulshan police station 20230120161102 20230120172544 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : ব্যাংক ও আর্থিক খাত নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে গুলশান থানার মামলায় গ্রেপ্তার ৪ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (২০ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের গুলশান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা আলমগীর হোসেন।

আসামিরা হলেন- মো. সাইদ উল্লাহ, মো. মোশাররফ হোসেন, শহিদুল্লাহ মজুমদার ও ক্যাপ্টেন (অব.) হাবিবুর রহমান।

আলমগীর হোসেন বলেন, ব্যাংক খাত নিয়ে গুজব ছড়ানোর মামলায় গত বৃহস্পতিবার ৪ আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। আসামিপক্ষ থেকে রিমান্ড বাতিল ও জামিনের আবেদন করা হয়। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালত এ আদেশ দেন।

এর আগে গত বুধবার (১৮ জানুয়ারি) রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম উত্তর বিভাগ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD