বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




বোটের নতুন স্মার্টওয়াচ এলো ভারতী বাজারে

Untitled 5 copy 4 - BD Sylhet News




তথ্যপ্রযুক্তি ডেস্ক :জনপ্রিয় স্যাজেট নির্মাতা সংস্থা বোটের নতুন স্মার্টওয়াচ এলো ভারতী বাজারে। যার নাম বোট ওয়েব এডজ। ব্লুটুথ কলিং ফিচার, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টসহ ৭ দিন ব্যাটারি লাইফ অফার করবে ঘড়িটি। সঙ্গে ১০০টি স্পোর্টস ও স্বাস্থ্য ফিচার তো থাকছেই।

বোট ওয়েব এডজ স্মার্টওয়াচটিতে অ্যাপল ওয়াচের মতো রোটেটিং ডিজিটাল ক্রাউন সহ বর্গাকার ডায়াল থাকছে। এর এইচডি রেজোলিউশনের ডিসপ্লেটি ১.৮৫ ইঞ্চির, যার স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশ এবং ডিসপ্লেটিতে ৫৫০ নিট উজ্জ্বলতা রয়েছে।

নতুন স্মার্টওয়াচে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। এছাড়াও এতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার। ফলে হাতের ঘড়ি থেকে সরাসরি ফোন কল করা এবং রিসিভ করা সম্ভব। এর জন্য এতে বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোন দেওয়া হয়েছে। সঙ্গে ডায়াল প্যাড এবং ১০টি কন্টাক্ট মজুত করার মত স্টোরেজও রয়েছে।

স্মার্টওয়াচটিতে ১০০টি স্পোর্টস সাপোর্ট করবে। এছাড়াও এতে রয়েছে ইয়ংবার্ড ২০৪৭, থান্ডারব্যাটেলের মত ইন বিল্ট গেম। হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার উপলব্ধ। ঘড়িটিতে দেওয়া হয়েছে ২১০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে সাত দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। সর্বোপরি পানি ও ধুলা থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং প্রাপ্ত।

বিজ্ঞাপন

ব্ল্যাক, বেইজ, ডিপ ব্লু এবং সেজ ক্রিম, এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন ঘড়িটি। ভারতে স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ১ হাজার ৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই- কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পারবেন ঘড়িটি।

সূত্র: গিজমো চায়না

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD