রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৩৬ অপরাহ্ন

শিরোনাম ::
ই-পাসপোর্ট জটিলতায় স্পেনে ৬শত প্রবাসীর বৈধ হওয়া অনিশ্চিত! মেসির ম্যাজিকে স্বস্তির জয় পেল আর্জেন্টিনা এমবাপ্পে ঝলকে প্রথম দল হিসেবে নকআউটে ফ্রান্স মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুসহ নিহত ৩ মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন মেক্সিকান গোলকিপার চিকিৎসকেরা সম্মেলনে, ৩৯ ঘণ্টা মর্গে পড়ে ছিল এক শিশুর লাশ বেতন নেবেন না মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ সিলেটে কিনব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ৯ মাসে নিম্ন আদালতে ১০ লাখ ৭২ হাজার মামলা নিষ্পত্তি গণসমাবেশ সফল হওয়ায় সিলেট মহানগর বিএনপিকে মোঃ শামীম আহমদ চৌধুরীর শুভেচ্ছা কুমারগাঁও-বিমানবন্দর সড়কে চারলেন কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী আন্দোলনের নামে বোমা, অত্যাচার করলে একটাকেও ছাড়ব না: শেখ হাসিনা পুরোনো স্মার্টফোন কাজে লাগানোর ৫ উপায় ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ বুবলীর প্রতি অপুর বিশ্বাসের ইঙ্গিত




সিলেট সদর উপজেলা তাঁতী লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন

JJJJJJKKKKKKK - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : বাংলাদেশ তাঁতী লীগ সিলেট সদর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

রোববার ( ২০ নভেম্বর) সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক সুজন দেবনাথ কমিটি অনুমোদন করেন।

আগামী দুই বছরের জন্য গঠিত কমিটির সভাপতি করা হয়েছে দিলওয়ার হোসেনকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো. কামাল হোসেনকে।

৪১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যদের মধ্যে আট সহসভাপতি হলেন, শাহজাহান আহমদ, মাসুম আহমদ, মো. নজররুল ইসলাম, মো. জামাল মিয়া, মো. নুর মিয়া, মীর মো. জগলু মিয়া, আমজাদ হোসেন ও মো. আফরোজ মিয়া।

কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে তিনজনকে। তারা হলেন, মো. ইউনুস আলী, শামীম আহমদ।

কমিটির অন্যান্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক, মনির উদ্দিন, দুলন দেবনাথ ও কাইয়ুম তালুকদার।

অর্থ সম্পাদক ফয়সল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. শামীম আহমদ, দপ্তর সম্পাদক, রুবেল আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক, আব্দুস সালাম, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, সমবায় ও তাঁত শিল্প উন্নয়ন বিষয়ক সম্পাদক, খুর্শেদ আলম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক, মো. জামাল উদ্দিন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, রাব্বি চৌধিরী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, সঞ্চিতা রানী ঘোষ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, শাহ রুহেল আহমদ, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক, রেদওয়ান আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, আনিছ মিয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, রাজা মিয়া, প্রশিক্ষণ ও পরিকল্পনা সম্পাদক সোহেল আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, মো. রাসেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. তৈয়বুর রহমান, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেন, উপদপ্তর সম্পাদক জুয়েল আহমদ।

কমিটির ৬ সদস্য হলেন, আব্দুল মোছাব্বির, মো. আলকাছ মিয়া, জালাল মিয়া, ইকবাল হোসেন, রহিম আলী ও ফয়সল আহমদ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD