রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন

শিরোনাম ::
ই-পাসপোর্ট জটিলতায় স্পেনে ৬শত প্রবাসীর বৈধ হওয়া অনিশ্চিত! মেসির ম্যাজিকে স্বস্তির জয় পেল আর্জেন্টিনা এমবাপ্পে ঝলকে প্রথম দল হিসেবে নকআউটে ফ্রান্স মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুসহ নিহত ৩ মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন মেক্সিকান গোলকিপার চিকিৎসকেরা সম্মেলনে, ৩৯ ঘণ্টা মর্গে পড়ে ছিল এক শিশুর লাশ বেতন নেবেন না মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ সিলেটে কিনব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ৯ মাসে নিম্ন আদালতে ১০ লাখ ৭২ হাজার মামলা নিষ্পত্তি গণসমাবেশ সফল হওয়ায় সিলেট মহানগর বিএনপিকে মোঃ শামীম আহমদ চৌধুরীর শুভেচ্ছা কুমারগাঁও-বিমানবন্দর সড়কে চারলেন কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী আন্দোলনের নামে বোমা, অত্যাচার করলে একটাকেও ছাড়ব না: শেখ হাসিনা পুরোনো স্মার্টফোন কাজে লাগানোর ৫ উপায় ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ বুবলীর প্রতি অপুর বিশ্বাসের ইঙ্গিত




বাগদানের পোশাক নিয়ে কটাক্ষের শিকার ইরা খান

1907702972 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে প্রায় দু-বছর ধরে চুটিয়ে প্রেমের পর শুক্রবার (১৮ নভেম্বর) বাগদান সেরেছেন বলিউডের সুপারস্টার আমির খানের কন্যা ইরা খান।

শুক্রবার মুম্বাইয়ে ধুমধাম করে ইরা-নূপুরের বাগদান অনুষ্ঠানের আয়োজন করেন আমির খান। বিশেষ এই দিনে একছাদের তলায় হাজির হয়েছিল পুরো খান পরিবার। বাবা আমির খান, মা রীনা দত্ত, কাকা মনসুর খান, ভাই ইমরান খান ও দাদি জিনাত হোসেনের উপস্থিতিতে প্রেমিকের সঙ্গে বাগদান সারেন ইরা। অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আমির খানের অপর প্রাক্তন স্ত্রী কিরণ রাও।

বলিউডের হাই প্রোফাইল এই তারকার মেয়ের বাগদানের অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পাপারাজ্জিরা। এদিকে বাগদানের ছবি শেয়ার হতেই ট্রোলড হলেন আমির কন্যা। ডিপ নেকলাইন গাউনে উন্মুক্ত বক্ষবিভাজিকার কারণে ইরাকে ট্রোল করেন নেটিজেনদের একাংশ।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি আর ভিডিও দেখে নেটিজেনরা মনে করছেন, এই পোশাকে মোটেও কমফোর্টেবল নন আমির কন্যা। কটাক্ষ করে নেটিজেনরা মন্তব্য করেছেন, ‘সবসময়ের মতো সুইমিং কস্টিউম পরেই তো বাগদানটা সেরে ফেলতে পারতেন।’

কেউ আবার লিখেছেন, ‘এত বড়লোক হয়ে কী লাভ! বাগদানের জন্য একটা ভালো পোশাক পর্যন্ত জোটে না।’ জীবনের বিশেষ গুরুত্বপূর্ণ দিনে এই ধরনের বোল্ড পোশাক পরা কখনো উচিত নয় বলেও ইরাকে কটাক্ষ করেছে নেটিজেনরা।

২০২০ সালে ফিটনেস কোচ নূপুরের শিখরের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি সামনে এনেছিলেন আমির কন্যা। ইরার পাশাপাশি আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেইনার নূপুর। ইরার প্রায় দ্বিগুণ বয়সী নূপুর। ফিটনেসের ট্রেনিং নিতে গিয়েই নূপুরের সঙ্গে মন দেওয়া-নেওয়া ইরা খানের।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা ইরা খান। তাই প্রায় প্রতিদিনই নূপুরের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করতেন ইরা। অবশেষে শুক্রবার বাগদান সারলেন এই প্রেমিক জুটি।

নূপুর শিখরের আগে নিউইয়র্কের মিউজিক কম্পোজার, প্রযোজক ও সংগীতশিল্পী মিশাল কৃপালানির সঙ্গে দুই বছর প্রেমের সম্পর্কে ছিলেন ইরা। আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্ত, তাদের কন্যা ইরা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD