রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:১৯ অপরাহ্ন

শিরোনাম ::
ই-পাসপোর্ট জটিলতায় স্পেনে ৬শত প্রবাসীর বৈধ হওয়া অনিশ্চিত! মেসির ম্যাজিকে স্বস্তির জয় পেল আর্জেন্টিনা এমবাপ্পে ঝলকে প্রথম দল হিসেবে নকআউটে ফ্রান্স মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুসহ নিহত ৩ মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন মেক্সিকান গোলকিপার চিকিৎসকেরা সম্মেলনে, ৩৯ ঘণ্টা মর্গে পড়ে ছিল এক শিশুর লাশ বেতন নেবেন না মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ সিলেটে কিনব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ৯ মাসে নিম্ন আদালতে ১০ লাখ ৭২ হাজার মামলা নিষ্পত্তি গণসমাবেশ সফল হওয়ায় সিলেট মহানগর বিএনপিকে মোঃ শামীম আহমদ চৌধুরীর শুভেচ্ছা কুমারগাঁও-বিমানবন্দর সড়কে চারলেন কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী আন্দোলনের নামে বোমা, অত্যাচার করলে একটাকেও ছাড়ব না: শেখ হাসিনা পুরোনো স্মার্টফোন কাজে লাগানোর ৫ উপায় ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ বুবলীর প্রতি অপুর বিশ্বাসের ইঙ্গিত




হবিগঞ্জে চলছে পরিবহন ধর্মঘট, চরম দুর্ভোগে যাত্রীরা

315949265 862603328245031 8724991330097478859 n - BD Sylhet News




বিডিসিলেট প্রতিবেদক : হবিগঞ্জের নবীগঞ্জে বাস চলাচলে বাধা দেওয়ার প্রতিবাদ ও অবৈধ যানবাহন বন্ধের দাবিতে জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে।

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। এতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের। ফলে অতিরিক্ত ভাড়ায় বাধ্য ভেঙে ভেঙে গন্তব্যে যেতে হচ্ছে।

এমএ মজিদ নামের এক যাত্রী বলেন, শুক্রবার অনেকেই সিলেটে মাজারে যাতায়াত করেন। অনেকেই ছুটির দিনে বাড়িতে আসেন। পরিবহন ধর্মঘটের কারণে তারা যাতায়াত করতে পারছেন না। মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।’

দক্ষিণ তেঘরিয়া গ্রামের মো. নূর আলম বলেন, ‘শুক্রবার মাদরাসা বন্ধ থাকায় তার মায়ের সঙ্গে মৌলভীবাজার নানাবাড়ি যেতে বাস টার্মিনালে এসেছেন। কিন্তু গাড়ি বন্ধ তারা যেতে পারছে না।

তবে বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছ বলেন, বিএনপির বিভাগীয় সমাবেশে যেতে না পারার জন্য পরিবহন ধর্মঘট। এ ধর্মঘট দিয়ে মানুষকে আটকানো যাবে না। এর আগে সিলেটের সমাবেশে যে পরিমাণ নেতাকর্মী উপস্থিত হয়েছেন এবার আরও অধিক সংখ্যক মানুষ জমায়েত হবেন।

তিনি আরও বলেন, এখন শুধু নেতাকর্মীই নয়, সাধারণ মানুষও যুক্ত হয়েছেন। জনসমুদ্র হয়ে যাবে। অতীতে আমাকে অনেক মিথ্যা মামলার আসামি করা হয়েছে। এবারও একটি মিথ্যা মামলা দিয়েছে। এগুলো আমি আইনি প্রক্রিয়ায় মোকাবিলা করবো। তাদের মিথ্যা মামলায় আমার প্রতি মানুষের ভালোবাসা আরও বাড়বে।

জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় বলেন, মূলত নবীগঞ্জে বাস চলাচলে প্রশাসনের বাধার কারণে অনির্দিষ্টকালের ধর্মঘট ডেকেছি। এর সঙ্গে রাজনৈতিক কোনো সম্পর্ক নেই। এখানে সব দলেরই বাস মালিক ও শ্রমিক আছেন। এটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD