মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:০২ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




হবিগঞ্জে দুই ভাইসহ ৪ গরু চোর কারাগারে প্রেরণ

330255.jpeg - BD Sylhet News




হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই ভাইসহ ৪ গরু চোরকে আটক করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে একটি চুরি করে নিয়ে যাওয়া একটি গরু।

মঙ্গলবার দুপুরে আটককৃত ৪ গরু চোরের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যকে করাগারে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন বানিয়াচং থানার (ওসি) মোহাম্মদ এমরান হোসেন।

তিনি জানান, সোমবার বিকেলে বানিয়াচং থানাধীন ৪নং ইউনিয়নের অন্তর্গত নতুন বাজার টু শিবপাশা রাস্তার কুন্ডুরপার এলাকার পার্শ্ববর্তী একটি মাঠ থেকে সাদা রংয়ের একটি গরু চুরি করে নিয়ে যাচ্ছিল চোরের দল। এসময় স্থানীয়রা বিষয়টি আচ করতে পরে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ অভিযান চালিয়ে গরুসহ তাদেরকে আটক করে।

আটককৃতরা হল, উপজেলার ভাদাউড়ী গ্রামের নুরুল ইসলামের পুত্র মিছু মিয়া (৩২) ও তার ভাই সজিব মিয়া (২৪), একই গ্রামের আব্দুন নুর মিয়ার পুত্র সামায়ুন মিয়া (২২) ও নন্দীপাড়া মহল্লার আব্দুল মতিনের পুত্র মোয়াজ্জল মিয়া (২৬)।

ওসি জানান, চোরসহ আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD