মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:১৫ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার!

Screenshot 20220515 212626 Facebook - BD Sylhet News




বিনোদন ডেস্ক:: ভাই আরবাজ খানের পর এবার ভাঙনের পথে বলিউড অভিনেতা সোহেল খানের সংসার। দীর্ঘ ২৪ বছর সংসার করার পর বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন সোহেল খান ও সীমা খান। দুই যুগ সংসার করার পর কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন সোহেল-সীমা? এ প্রশ্নের সঠিক উত্তর জানা যায়নি। তবে ভারতীয় একটি সংবাদমাধ্যমের দাবি—বলিউড অভিনেত্রী হুমা কোরেশির কারণে ভেঙে যাচ্ছে সোহেল-সীমার সংসার!

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সোহেল-সীমার বিয়ের অনেক বছর পর বলিউড অভিনেত্রী হুমা কোরেশির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সোহেল খান। তাদের সম্পর্কের খবর বলিউডে চাঞ্চল্য সৃষ্টি করে। জানা যায়, এই সম্পর্কের খবর জানার পরই সীমা খানের সঙ্গে সোহেলের তিক্ততা সৃষ্টি হয়। দীর্ঘ দিন ধরে আলাদা থাকছিলেন তারা।

২০১৬ সালে হুমা কোরেশির সঙ্গে সোহেল খানের প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। তবে এসবই ভিত্তিহীন খবর বলে জানিয়েছিলেন হুমা কোরেশি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে তিনি লিখেছিলেন—‘সোহেল খান আমার বড় ভাইয়ের মতো।’ ফের সোহেল খানের সঙ্গে নাম জড়ানোর পর এ বিষয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি হুমা কোরেশির।

মুম্বাইয়ের পারিবারিক আদালতে হাজির হয়ে বিবাহবিচ্ছেদের আবেদন করেন সোহেল খান ও সীমা খান। কোর্ট চত্বর থেকে বেরিয়ে যাওয়ার সময় তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। আদালত থেকে আলাদা আলাদাভাবে বেরিয়ে যান সোহেল ও সীমা। সীমাকে তার গাড়ির দিকে যেতে দেখা যায়, আর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আদালত এলাকা ছাড়েন সোহেল খান। তবে বিচ্ছেদের বিষয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি সোহেল-সীমা।

১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন সোহেল খান ও সীমা খান। ২০০০ সালে তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র নির্বাণ খান। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেয় তাদের দ্বিতীয় পুত্র ইয়োহান। গত বছর ইয়োহানের দশম জন্মদিন উদযাপন করেন এই দম্পতি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD