বুধবার, ১৮ মে ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর বন্যার পানিতে ভাসছে সিলেটের অভিজাত এলাকা শাহজালাল উপশহর সিলেট-সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা সিলেটে বন্যার্ত মানুষের জন্য পররাষ্ট্রমন্ত্রীর সুপারিশে বরাদ্দ বড়লেখায় জরিমানা গুনলেন ২৫ মোটরসাইকেল চালক পাহাড়ি ঢলে সিলেট শহরে পানি প্রবেশ, বাড়ছে দুর্ভোগ ক্ষমা চেয়ে বিএনপি নেতারা পদ্মাসেতু দিয়ে যেতে পারেন: তথ্যমন্ত্রী কুলাউড়ায় লিচু গাছ থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু




মাধবপুরে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

r4 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : হবিগঞ্জের মাধবপুরে সপ্তম শ্রেণির এক এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় অভিযুক্ত জয়নাল মিয়াকে (১৮) গ্রেফতার করেছে মাধবপুর থানা পুলিশ।

শনিবার ( ৭ মে) ভোরে উপজেলার নয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জয়নাল মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের মধু মিয়ার ছেলে।

শিশুটির পরিবারের অভিযোগ, শুক্রবার দুপুরে খেলার জন্য ওই শিশুটি তার এক বান্ধবীকে ডাকতে যায়। তাকে না পেয়ে বাড়ি ফেরার পথে প্রতিবেশী জয়নাল টিউবওয়েল থেকে পানি এনে দিতে একটি জগ বাড়িয়ে দেয়। সে পানি নিয়ে ঘরে প্রবেশ করতেই জয়নাল দরজা বন্ধ করে দেয়। এরপর মুখ চেপে চেতনাশক ওষুধ খাইয়ে তাকে ধর্ষণ করে। তিন ঘণ্টা পর জ্ঞান ফিরলে বাড়ি ফিরে বিষয়টি তার মাকে খুলে বলে।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান জানান, অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD