বুধবার, ১৮ মে ২০২২, ০১:০৯ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ভয়াবহ রুপে বন্যা, পানিবন্দি লক্ষাধিক মানুষ চীনের সেই বিমান দুর্ঘটনা ছিল ইচ্ছাকৃত : ব্ল্যাক বক্সে ভয়ঙ্কর তথ্য মেয়র লুৎফুরের বক্তব্য ভাইরাল বিয়ানীবাজারীদের নিয়ে (ভিডিও) সুনামগঞ্জে দুই শতাধিক স্কুল প্লাবিত কালিঘাটে শত শত দোকান পানিতে নিমজ্জিত, ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা সম্রাটের জামিন বাতিল সিলেটের অর্ধেক এলাকায় পানিবন্দি লাখ লাখ মানুষ ডলারের দাম ১০০ ছাড়ালো চুনারুঘাটে উদ্বোধনের আগেই ভাঙছে কোটি টাকার ব্রীজ! শায়েস্তাগঞ্জে গরুর পঁচা মাংস বিক্রি : জরিমানা সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব হবিগঞ্জে ভারতে প্রবেশকালে ৪ বাংলাদেশি আটক ইসলামী বক্তা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না পুলিশ সদস্যের বিচ্ছিন্ন কবজি জোড়া লাগালেন ডা. সাজেদুর




আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি: মুজিবুল হক চুন্নু

FB IMG 1647060414553 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: কোনো দলের সঙ্গে জোটে নেই বলে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, বাংলাদেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। জাতীয় পার্টি কারো সঙ্গে জোট নাই। জাতীয় পার্টি একটি দল তাদের নিজস্ব কর্মসূচি আর ক্ষমতা আছে। তাই আমরা দলকে সুসংগঠিত করে মানুষের কাছে বিভিন্ন কর্মসূচি নিয়ে যাব। আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দিয়ে নির্বাচন করবো। বিগত দিনে জাতীয় পার্টি থেকে সিলেট-২ আসনে ইয়াহইয়া চৌধুরী এহিয়া এমপি ছিল। তাই আগামীতেও তাকে বিবেচনায় রাখবেন বলে জানান।

শুক্রবার রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকজী বাজার পয়েন্টে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে আজ দেশের মানুষ ভালো নেই। ৩১ বছর ধরে জাতীয় পার্টি ক্ষমতায় না থাকায় মানুষ আজ দিশেহারা। লাখ লাখ ছেলে মেয়ে অনেক কষ্টে পড়ালেখা করে ঘরে বসে থাকলেও তাদের চাকরির কোনো খবর নাই।

তিনি বলেন, জিনিষপত্রের দাম বাড়লেও বাড়েনি মানুষের আয় রোজগার। সরকারের এ বিষয়ে কোনো রূপরেখাও নাই। বিএনপিরও এ রকম কোনো চিন্তা ভাবনা নাই। দেশের মানুষ মরছে বিনা চিকিৎসায়। হাসপাতালের বাথরুমে রোগী, বারান্দায় রোগী, ডাক্তার এবং ওষুধ নাই। আর সরকার আকাশের উপর দিয়ে ফ্লাইওভার করে, মাটির নিচ দিয়ে করে টানেল।

তিনি আরও বলেন, আগে মানুষকে বাঁচান, চাকরির ব্যবস্থা করেন, চিকিৎসার ব্যবস্থা করেন, তারপর এগুলো করার জন্য তিনি সরকারের কাছে আহবান জানান।

উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক একেএম দুলালের পরিচালনায় পথসভায় আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়ো, সাব্বির আহমদ, সদস্য আ ন ম ওহিদ কনা মিয়া, সিলেট জেলা জাপার সভাপতি কুনু মিয়া, উপজেলা জাপার আহবায়ক জয়নাল আবেদীন, জাপা নেতা ফিরোজ আলী ও সাদিক হোসেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD