রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৮:২৮ অপরাহ্ন

শিরোনাম ::
সাকিব এবার যুক্ত হচ্ছেন ই-কমার্স ব্যবসায় দোয়ারায় বিদেশী মদসহ গ্রেফতার ২ মাথায় আঘাত লাগলে দেখা দিতে পারে ৫ সমস্যা আল্লাহর কাছে যে কথা সবচেয়ে বেশি প্রিয় কাতারে পুলিশ কলেজের স্নাতক সমাবর্তন অনুষ্ঠিত সিলেটে ভাসমান বেডে মিষ্টি লাউ চাষে সফলতা হবিগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ৫৩ জন যে সুখবর দিলেন চিত্রনায়িকা নুসরাত জকিগঞ্জে পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া শিশু ফিরে পেলো তার বাবা- মাকে শাবির পরিস্থিতির সমাধান চান ছাত্রলীগের সাবেক নেতারা টি-টোয়েন্টির বর্ষসেরা পাকিস্তানের রিজওয়ান পুলিশ সপ্তাহ-২০২২ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শাবিতে অনশনে যোগ দিলেন আরও ৪ শিক্ষার্থী ভিসির বাসভবন ঘেরাও করেছে শিক্ষার্থীরা এসএমপি’র উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ পেলেন




মোমেন ফাউন্ডেশনের উদ্যোগে মহানগর যুবলীগের শীতবস্ত্র বিতরণ

66c80760795aef2d62534088bb6b82d5 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপির ব্যক্তিগত তহবিলে গঠিত মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে সিলেট মহানগর যুবলীগের আয়োজনে সমাজের অসহায় ও সুবিধা বঞ্চিতদের এবং শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) বিকালে সিলেট আম্বরখানাস্থ দর্শনদৈউরি এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপির ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, মহানগর যুবলীগ নেতা আব্বাস আহমদ, এমদাদ হোসেন ইমু, রুহুল আমিন, রেজাউল করিম হাসান, সৈয়দ নাহিদ রহমান সাব্বির, মাসুক মিয়া, আমিনুল ইসলাম প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, শীতের শুরু থেকেই শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছে মোমেন ফাউন্ডেশন। আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে হবে। শীতের সময় অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। বঙ্গবন্ধুর সৈনিক ও শেখ হাসিনার কর্মী হয়ে মানুষের জন্য কাজ করতে চাই।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD