রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন

শিরোনাম ::
সাকিব এবার যুক্ত হচ্ছেন ই-কমার্স ব্যবসায় দোয়ারায় বিদেশী মদসহ গ্রেফতার ২ মাথায় আঘাত লাগলে দেখা দিতে পারে ৫ সমস্যা আল্লাহর কাছে যে কথা সবচেয়ে বেশি প্রিয় কাতারে পুলিশ কলেজের স্নাতক সমাবর্তন অনুষ্ঠিত সিলেটে ভাসমান বেডে মিষ্টি লাউ চাষে সফলতা হবিগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ৫৩ জন যে সুখবর দিলেন চিত্রনায়িকা নুসরাত জকিগঞ্জে পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া শিশু ফিরে পেলো তার বাবা- মাকে শাবির পরিস্থিতির সমাধান চান ছাত্রলীগের সাবেক নেতারা টি-টোয়েন্টির বর্ষসেরা পাকিস্তানের রিজওয়ান পুলিশ সপ্তাহ-২০২২ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শাবিতে অনশনে যোগ দিলেন আরও ৪ শিক্ষার্থী ভিসির বাসভবন ঘেরাও করেছে শিক্ষার্থীরা এসএমপি’র উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ পেলেন




ওমিক্রন: বিশ্বজুড়ে ৪ হাজার ফ্লাইট বাতিল




বিডি সিলেট ডেস্ক : বড়দিন উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন দেশে যাওয়ার জন্য বিমানের ফ্লাইট বাড়ে কয়েকগুণ। কিন্তু এবার বড়দিনে প্রায় চার হাজার ফ্লাইট বাতিল হয়েছে বিশ্বজুড়ে।

জানা গেছে, ওমিক্রনের কারণে উড়োজাহাজগুলোর কর্মী থেকে শুরু করে ক্রু ও পাইলটরা অসুস্থ হয়ে পড়ায় এমন সিদ্ধান্ত নিয়েছে এয়ারলাইন্সগুলো।

এর মধ্যে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইটও রয়েছে।
এ খবর জানিয়েছে সিএনএন ও রয়টার্স।

চার হাজার ফ্লাইটের মধ্যে যুক্তরাষ্ট্রই বাতিল করেছে সাড়ে চার শতাধিক ফ্লাইট।

বৃহস্পতিবার, যুক্তরাষ্ট্রের ইউনাইটেড এয়ারলাইনস (ইউএএল) বলেছে, ওমিক্রনের কারণে কিছু ফ্লাইট বাতিল করতে হয়েছিল। ইউনাইটেড তাদের গ্রাহকদের আগেই এ ব্যাপারে জানিয়ে দুঃখপ্রকাশ করেছে। পরে বৃহস্পতিবার রাতে ডেল্টা এয়ার লাইনসও তাদের বড়দিনের প্রায় ১৩০টি বিশেষ ফ্লাইট বাতিল করে।

ফ্লাইট অ্যাওয়ার নামের একটি সংস্থার মতে, চায়না ইস্টার্ন বাতিল করেছে ৪৭৪টি ফ্লাইট। একইভাবে, এয়ার চায়না বাতিল করেছে ১৯০টি।

অন্যদিকে এয়ার ইন্ডিয়া, শেনজেন এয়ারলাইনস, লায়ন এয়ার এবং উইংস এয়ার, এরা প্রত্যেকেই কয়েক ডজন করে ফ্লাইট বাতিল করেছে বলে জানা গেছে।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD