শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




গোলাপগঞ্জে বন্যা পরিস্থিতি পরিদর্শনে জাবেদ চৌধুরী

441327329 424828197138588 9194158404683451993 n - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ সাম্প্রতিক বন্যায় সিলেটের অন্যান্য উপজেলার নিম্নাঞ্চলগুলোর মত গোলাপগঞ্জ উজেলার বিভিন্ন এলাকায় পানিবন্দী হয়ে পড়েছেন  প্রচুর মানুষ। এসব এলাকার মধ্যে অন্যতম বাঘা ইউনিয়ন। এ ইউনিয়নের অনেকের বাড়িতে বন্যার পানি প্রবেশ করেছে। পানিবন্দী হয়ে পড়েছেন ইউনিয়নের কয়েকশ’ মানুষ।

বাঘার সার্বিক বন্যা পরস্থিতি পরিদর্শন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দ্বী ও সমাজসেবক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।

বুধবার তিনি দলীয় নেতৃবৃন্দকে নিয়ে সার্বিক বন্যা পরিস্থিতি পর্যবেক্ষন করেন।

এসময় তিনি বন্যার্তদের সঙ্গে কথা বলেন। তাদের সমস্যাগুলো অবগত হন। এসব সমস্যা সমাধানে তিনি গোলাপগঞ্জ উপজেলা প্রশাসনের পাশাপাশি চিত্তশীল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

এসময় বন্যার্তদের উদ্দেশ্যে তিনি বলেন, আমিসহ গোলাপগঞ্জ উপজেলাবাসী আপনাদের পাশে আছেন। ইনশাল্লাহ, সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এ দুর্যোগ মোকাবেলায় সফল হবো।

তিনি সরকার ও বিত্তবানদের প্রতি বন্যার্তদের জন্য ত্রাণতৎপরতা জোরদারের আহ্বান জানান।

এসময় তার সাথে ছিলেন বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হিফজুর রহমান, সিলেট জেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ছোটন, গোলাপগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতি আবুল মনসুর চৌধুরী সুমন, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা নাজিমুদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাসিদ জয়, গোলাপগঞ্জ উপজেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন ও আতাউর রহমান রানা, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা আলী হোসেন, ফখরুল ইসলাম ও জহির উদ্দিন শাহিন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা মাহিদুল ইসলাম ও সালমান আহমদ, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আশফাকুর রহমান জীবন, ছাত্রলীগ নেতা লাকি ও মারুফ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD