সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির প্রথম সভা অনুষ্ঠিত

Screenshot 20240211 195822 Gallery - BD Sylhet News




স্টাফ রিপোর্টার: বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি সিলেট এর নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ ফেব্রয়ারি) রাত ৮ টায় নগরীর গার্ডেন টাওয়ারস্থ সংগঠনের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি ও সিলেটের প্রাক্তন সিভিল সার্জন ডা. এম. ফয়েজ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট জোবায়ের আহমদ খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ও সংগঠনের অন্যতম উপদেষ্টা লোকমান আহমদ, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল আহাদ ও জুবায়ের আহমদ চৌধুরী সুমন, অর্থ সম্পাদক কবির আহমদ সিদ্দিকি, প্রচার সম্পাদক ও সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক আজমল হোসেন চৌধুরী ওয়েস, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ খান সাজু, দপ্তর সম্পাদক মো. রাজ্জাকুজ্জামান চৌধুরী, কার্যকরি সদস্য মোহাম্মদ আব্দুস সবুর, জাকির হোসেন খান, ইসমত ইবনে ইসহাক সানজিদ, শহিদুল হাসান, মাহবুব আহমদ মুক্তা, আবুল ফজল মো. আরিফ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, এ সংগঠন হলো বিয়ানীবাজারবাসীর সকল মত ও পথের সংযোগ। সবার জন্য বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির দরজা খোলা। এজন্য নতুন সাধারণ ও জীবন সদস্য বাড়ানোর ওপর গুরুত্বারোপ করা হয়। সভায় বক্তারা আরো বলেন, আড়াম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটির অভিষেক করা হবে। এ অনুষ্ঠানে নতুন ও পুরনো সদস্যদের সম্মিলন ঘটানো হবে। সভায় বক্তারা সিলেট শহরে ‘বিয়ানীবাজার ভবন’ নির্মাণের ব্যাপারেও মতামত ব্যক্ত করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD