মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




সুনামগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

sunamgonj1 20240125165614 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সুনামগঞ্জের দিরাইয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জেরকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় শওকত আলী (৬৫) নামে একজন নিহতসহ ১৫ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার রাজানগর ইউনিয়নের ধলুয়া গ্রামের নিহত শওকত আলী ও তৈয়ব আলীর লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নিহত শওকত আকবরসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছে।

আহতরা হলেন ইলিয়াস মিয়া (২০), ফরহাদ (২২), তাজু মিয়া (৫০), সায়েক মিয়া (১৬), জয়মুন্নুর (৩৫), ফিরুজ আলী (৪০), মতিন মিয়া (৩০), সিদ্দিক আহমেদ (৭০), আলী হোসেন (৩৫), মিজানুর রহমান (২৪), আল আমীন (৩৩), ফয়েজ (৩০)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গ্রামের তৈয়ব আলী, মনির উদ্দিন ও ওসমান গনির সাথে একই গ্রামের নিহত শওকত আকবর, ইউসুফ আলী ও আনোয়ার হোসেনের লোকজনের মধ্যে গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। উভয়পক্ষের বিরুদ্ধে একাধিক মামলা মোকদ্দমা চলছে। বিগত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৈয়ব আলীর লোকজন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আল আমিন চৌধুরী ও নিহত শওকত আকবরের লোকজন স্বতন্ত্র প্রার্থী ড. জয়া সেনগুপ্তার পক্ষ নেয়। নির্বাচনের পরদিন উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত শওকত আকবরের ছোট ভাই লিয়াকত হোসেন জানান, নির্বাচনে পরদিনের সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষই দিরাই থানায় অভিযোগ দায়ের করেন, কিন্তু অদৃশ্য কারণে নৌকা সমর্থকদের মামলা নেওয়া হলেও আমাদেরটা নেওয়া হয়নি। তাদের দায়ের করা মামলায় আজ আমারা আদালতে হাজিরা দিতে গিয়েছিলাম, এই সুযোগে তৈয়ব আলী লোকজন নিয়ে আমাদের বাড়িতে হামলা করে ঘরে ঢুকে আমার ভাইকে হত্যা করে।

দিরাই থানা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে গ্রামের দুপক্ষের মধ্যে বিরোধ চলে আসছে, এরই ধারাবাহিকতায় আজ সকালে মারামারির ঘটনা ঘটে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD