মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




খান জামালের মুক্তির দাবিতে মোগলাবাজার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

WhatsApp Image 2024 01 16 at 9.32.30 PM - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : ছাত্রদল কেন্দ্রীয় সাংসদের সাবেক সহ-সভাপতি, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবিতে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারী) বাদ আসর মোগলাবাজার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে এক সংক্ষিপ্ত সমাবেশ মাধ্যেমে শেষ হয়।

সামবেশে বক্তারা বলেন, সরকার জনগণের বাকস্বাধীনতা ও মৌলিক অধিকার হরণ করেছে। রাষ্ট্রের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আজ সরকারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে। ভিন্নমতের মানুষকে অপরাধী হিসেবে চিহ্নিত করে জুলুম-নিপীড়ন চালাচ্ছে। সরকার জনবিচ্ছিন্ন হয়ে এখন বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার-নির্যাতনের উৎসবে মেতে উঠেছে। দেশবাসী বিএনপির নেতৃত্বে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরে পাওয়ার জন্য চূড়ান্ত আন্দোলন করছে। এসব মামলা, হামলা ও গ্রেফতার-নির্যাতন করে গণতান্ত্রিক আন্দোলনকে থামানো যাবে না।

নেতৃবৃন্দ অবিলম্বে জেলা স্বেচ্ছাসেবক দলের আব্দুল আহাদ খান জামাল সহ গ্রেফতারকৃত সকল রাজবন্দির নিঃশর্ত মুক্তি, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

মিছিল পরবর্তী সমাবেশ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল মালিক মল্লিকের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ নুরুল আমিননের পরিচালনায় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য মইনুল ইসলাম মঞ্জু, দাউদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আশরাফুল আলম বাহার, মোগলাবাজার ইউনিয়ন বিএনপির সহ-সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মুতি, মোগলাবাজার ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাদশাহ মেম্বার, ইউনিয়ন বিএনপির যুব বিষয়ক সম্পাদক সুমন আহমদ আনসার, ইউনিয়ন যুবদলের যোগাযোগ বিষয়ক সম্পাদক সালাম আহমদ, স্বেচ্ছাসেবক দলনেতা হোসেন মোহাম্মদ রাফি, এলাইস মিয়া, শামীম আহমদ, আলী হোসেন, রুবেল আহমদ, নাসির আহমদ বাদশা, জুয়েল মিয়া, রেজাউল আহমদ, তাজুল আহমদ, রুবেল মিয়া-২, নাবিল আহমদ, শাহনুর আহমদ, আরিফ আহমদ, লাকি মিয়া, শাহিন আহমদ, বাসন আহমদ শারজাদ, সেবুল আহমদ, সুমন আহমদ প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD