শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




সিলেট মহানগর যুবলীগের নবগঠিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

Sylhet Mohanagor Juboling Pic 2 1 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট মহানগর শাখার নবগঠিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে এক সভার আয়োজন করা হয়।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সভায় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, আমাদের প্রানপ্রিয় নেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে  যেকোনো কর্মসূচি বাস্তবায়নের জন্য সিলেট মহানগর যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী সর্বদা প্রস্তুত ও ঐক্যবদ্ধ রয়েছেন। কোনো অপশক্তি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবে না। নেতৃবৃন্দ আরো বলেন, রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মহানগর যুবলীগ অগ্রণী ভূমিকা পালন করবে। নেতৃবৃন্দ রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন। নেতৃবৃন্দ আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যদি কোনও ষড়যন্ত্র ও নৈরাজ্য সৃষ্টি করে তাদেরকে কঠোরভাবে প্রতিহত করা হবে। নেতৃবৃন্দ মহানগর যুবলীগের সকল কর্মসূচি বাস্তবায়ন এবং সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সভায় শুরুতে ১৫ই আগস্ট স্বপরিবারে  নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সহ-সভাপতি ফাইয়াজ খান সলিট, অ্যাডভোকেট লিটন মিয়া, সৈয়দ গুলজার আহমদ, রাহেল আহমদ চৌধুরী, মো. আব্দুল লতিফ রিপন, শান্ত দেব, আব্দুর রব সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুর রহমান মুন্না, সাংগঠনিক সম্পাদক মো. ময়নুল হক ইলিয়াছি (দিনার চৌধুরী), সঞ্জয় কুমার চৌধুরী, মো. রিমাদ আহমদ, এমদাদ হোসেন ইমু, প্রচার সম্পাদক মোহাইমিন চৌধুরী বাপ্পী, দপ্তর সম্পাদক মো. সাকারিয়া হোসেন সাকির, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সুহেল, অর্থ সম্পাদক আনিসুর রহমান তিতাস, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. সারোয়ার মাহমুদ, ত্রাণ বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ সাজু, সমাজকল্যান সম্পাদক একেএম কাওসার আহমেদ, তথ্য ও যোগাযোগ বিষযক সম্পাদক সাজার আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সেবুল আহমদ সাগর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আবুল কাশেম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুপম আহমদ, ক্রীড়া সম্পাদক মো. মঞ্জুর আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. মাসুদ মিয়া পীর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ফারুকুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মো. সাইদুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এহসানুল করিম মাবরুর, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এহিয়া আহমদ সুমন, উপ-ত্রাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আকবর হোসেন, উপ-সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ নাহিদ আব্বাস, উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক সজল দাস অনিক, উপ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এম বি আই চৌধুরী বুলবুল, উপ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. জিয়াউল হক জিয়া, সহ সম্পাদক মুরাদ আহমদ চৌধুরী, মোহাম্মদ রফিকুল ইসলাম, মইনুল ইসলাম চৌধুরী, মো. সাঈদ ইকবাল, ইসলাহ উদ্দিন আহমদ বাবলুু, মনসুর হাসান চৌধুরী সুমন, আমিনুল ইসলাম আমিন, আব্দুল সুফিয়ান খান রিমু, মো. সাদিকুর রহমান সোহাগ, সদস্য মাজেদ আহমদ চৌধুরী, এম. ইউসুফ আলী, মো. শামীম আহমদ, রেজাউল ইসলাম টিটু, কবিরুজ্জামান শিমুল, ইব্রাহিম আহমদ জেসি, সুমন ইসলাম খান, মিফতাহুর রহমান রাকীন, মো, নাইম আহমদ ও এমদাদুল হক উবেদ প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD