শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




বিএনপি দুর্নীতি ছাড়া বাংলার জনগণের জন্য কিছুই করতে পারেনি: এড. রনজিত

Screenshot 20230915 194526 Gmail - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-০১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার বলেছেন, বিএনপি নির্বাচন বানচাল করে বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। বিএনপি দুর্নীতি ছাড়া বাংলাদেশের জনগণের জন্য কিছুই করতে পারেনি। তাই বিএনপি যত ষড়যন্ত্রই করুক না কেন জনগণ তাদের সব ষড়যন্ত্র প্রতিহত করার জন্য প্রস্তুত আছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে জামালগঞ্জ উপজেলার সাচনা বাজারে আওয়ামী মৎসজীবি লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন উন্নয়ন ও অগ্রগতিকে স্বাগত জানিয়ে শোভাযাত্রা ও গণমিছিল শেষে সংক্ষিপ্ত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে করে আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে গেছে। করোনাসহ সব প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তাই নমিনেশন যাকেই দেয়া হোক, তার জন্যই কাজ করতে হবে। ভোট দিতে হবে। আমরা কোনো প্রার্থীর জন্য নয়, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য কাজ করবো। নৌকা জেতাতে নৌকার মাঝি ঠিক রাখতে হবে।

জামালগঞ্জ উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল আজিজ সভাপতিত্বে ও সদস্য সচিব নুরুল হক পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিতি ছিলেন- মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, জামালগঞ্জ উপজেলার সাচনা ইউপি আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাবুল মিয়া, ধর্মপাশা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, ধর্মপাশা উপজেলা সদর ইউপি চেয়ারম্যান ও প্রচার ও গবেষণা বিষয়ক সম্পাদক জুবায়ের পাশা হিমু, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চামারধানী ইউপি চেয়ারম্যান আলমগীর খছরু, দক্ষিণ বংশীকুন্টা ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদ, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সদস্য আজিজুল হক, ধর্মপাশা সদর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আকবর, ফেনারবাগ ইউপি ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা লনী তালুকদার, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট ওয়াসীম, জামালগঞ্জ উপজেলা মৎস্যজীবী লীগের সাবেক সভাপতি জাবেদ জাহাঙ্গীর, সহ সভাপতি জিল্লুর রহমান, বুরহান উদ্দিন, আকিক মিয়া, জামালগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল, জামাল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন চৌধুরী, হেলাল আহমেদ জয়, সিলেট মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট রুখন মিয়া, জামালগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মনি শংকর দাস, তাহিরপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, বেহেলী ইউপি সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এমরুল কয়েস, সাধারণ সম্পাদক হীরামন মানিক, উত্তর ইউপি আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আফাজ উদ্দিন, ধর্মপাশা উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আল আমিন খান, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা লিমন,খাদিমুল, জুবায়ের প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD