শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




হবিগঞ্জে প্রধানমন্ত্রীর ঘর পেল ৩৬৪ ভূমিহীন পরিবার

Habiganj pic 1 - BD Sylhet News




হবিগঞ্জ প্রতিনিধি : আশ্রয়ন প্রকল্প-২ এর চতুর্থ ধাপে হবিগঞ্জে ৬টি উপজেলায় ৩৬৪টি পরিবারের মাঝে নতুন ঘর হস্তান্তর করা হয়েছে। বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এই ঘর বিতরণ উদ্বোধন করেন। হবিগঞ্জ সদর উপজেলা মিলনায়তে এক অনুষ্ঠানে ঘর হস্তান্তর অনুষ্ঠানে সংযুক্ত হয়ে আনুষ্ঠানিকভাবে ঘরের দলিল হস্তান্তর করা হয় ৭৫টি পরিবারের মাঝে।

হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তার এর সভাপতিত্বে ঘর হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির। এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব রফিকুল আলম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা প্রমুখ।

বুধবার হবিগঞ্জ জেলার ৫টি উপজেলাকে ভূমিহীন মুক্ত ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপজেলাগুলো হল হবিগঞ্জ সদর, মাধবপুর, বাহুবল, শায়েস্তাগঞ্জ ও লাখাই। এর আগে জেলার নবীগঞ্জ, বানিয়াচং ও চুনারুঘাট উপজেলাকে ভূমিহীন মুক্ত করা হয়েছিল। জেলার আজমিরীগঞ্জ উপজেলা শুধুমাত্র অবশিষ্ট আছে শতভাগ ভূমিহীন মুক্ত ঘোষণার। জেলায় মোট ৩ হাজার ২৬৬টি পরিবারকে ঘর হস্তান্তর এর তালিকা করা হয়। এর মাঝে হস্তান্তর করা হয়েছে ৩ হাজার ২২০টি ঘর।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD