শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




মাধবপুরে পুকুরের পানিতে ডুবে ফুফু ও ভাতিজার মৃত্যু

Untitled 3 copy 5 - BD Sylhet News




মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার দলগাঁও গ্রামে পুকুরের পানিতে পড়ে গিয়ে ফুফু ও ভাতিজার মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুলাই) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। দুই ঘণ্টা পর তাদের মরদেহ পুকুরে ভেসে ওঠে। সকাল সাড়ে ১২টার দিকে পুলিশ স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করে।

নিহত আরিফ মিয়া (৫) এবং অন্যজন কারিমা আক্তার (৭)। আরিফ মিয়া হবিগঞ্জের মাধবপুর উপজেলা বহরা ইউনিয়নের দলগাঁও গ্রামের জহির মিয়ার ছেলে এবং একই গ্রামের কারিমা আক্তার নাজির মিয়ার মেয়ে। তারা উভয়ে আপন ফুফু এবং ভাতিজা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আরিফ ও কারিমা সোমবার সকালে খেলতে বের হয়। অনেকক্ষণ দুই শিশুকে দেখতে না পেয়ে একপর্যায়ে পরিবারের লোকজন তাদের খোঁজ শুরু করেন। আশপাশের বাড়িঘরে সন্ধান করে না পেয়ে বাড়ির লোকজন বসতঘরের পাশে পুকুরে নেমে তাদের সন্ধান করেন। একপর্যায়ে পুকুরের পানিতে তাদের অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে তাদের স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আরিফ ও কারিমা সকালে খেলতে বের হয়ে আর ফিরে আসেনি পানিতে ডুবে দুই জনেরই মৃত্যু হয়েছে। সুরতহাল ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD