শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




লিবিয়ায় পালাতে গিয়ে বাংলাদেশি যুবকের মৃত্যু

Untitled 1 copy 1 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : ইতালি যাওয়ার পথে পুলিশের ধাওয়া খেয়ে লিবিয়ার একটি ভবনের ছাদ থেকে পড়ে গোলাম আজি রুবেল নামে এক যুবক নিহত হয়েছে। গত বুধবার (১২ জুলাই) লিবিয়ার বেনগাজি শহরের এ ঘটনা ঘটে।নিহত রুবেল নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্ব লামছি প্রসাদ গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে। ৪ ভাই ও ২ বোনের মধ্যে রুবেল ছিলেন তৃতীয়।

নিহত রুবেলের বাবা গোলাম কিবরিয়া জানান, দেশে চাকরি না পাওয়ার কারণে বিদেশ যাওয়ার জন্য চেষ্টা করতে থাকে রুবেল। প্রথমে সে সৌদি আরব যাবে এমন সিদ্ধান্ত হলেও পরবর্তীতে ইতালি যাবে বলে সিদ্ধান্ত নেয়। পরিবারের ইচ্ছে না থাকলেও নিজের জীবন-জীবিকার কথা চিন্তা করে গত ৮ মাস আগে দুবাই এর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় রুবেল। দুবাই গিয়ে কয়েকদিন থাকার পর সেখান থেকে লিবিয়া যায় সে। পরে সেখানে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের আরও ৩ যুবকসহ মোট ৮ জন বাংলাদেশি লিবিয়ার বেনগাজি শহরের একটি বাসায় অবস্থান করে।

তিনি আরও জানান, গত দেড় মাস আগে বেনগাজি শহরের ওই বাসায় লিবিয়া পুলিশ তল্লাশি অভিযান চালিয়ে রুবেলসহ তাদের কয়েকজনকে আটক করে। পরবর্তীতে টাকা দিয়ে তারা ছাড় পায়। বুধবার রাতে পুনঃরায় লিবিয়া পুলিশ ওই বাসায় অভিযান চালালে রুবেলসহ সবাই বিভিন্ন স্থানে পালানোর চেষ্টা করে।

এ সময় রুবেল দুই তলা একটি ভবনের ছাদে গিয়ে পাশের সিলিং ধরে ঝুলে থাকে। এক পর্যায়ে পুলিশের হাত থেকে পালানোর চেষ্টা করলে কিছুক্ষণ ঝুলে থাকার পর নিচে পড়ে গিয়ে মারা যায়।

রুবেলের ফুফাতো ভাই রবিন জানান, বৃহস্পতিবার সকালে রুবেলের সঙ্গে থাকা তার আত্মীয় পারভেজ রুবেলের মৃত্যুর বিষয়টি মোবাইলে নিশ্চিত করেন। রুবেলের মরদেহ বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে রাখা হয়েছে। মরদেহ দেশে আনতে তার পরিবারের পক্ষ থেকে সরকারের সহযোগিতা চেয়েছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD