শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সিলেটে ইমামদের সাথে জালালাবাদ লিভার ট্রাস্টের মতবিনিয়ম

received 786857236349015 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক::আজ (১৭ জুন) সিলেটের লামা বাজারে লা ভিস্তা হোটেলে সিলেট শহরের বিভিন্ন মসজিদের দায়িত্ব পালনরত শ্রদ্বেয় ইমাম সাহেবদের সাথে জালালাবাদ লিভার ট্রাস্টের একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জালালাবাদ লিভার ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।

এতে বক্তব্য বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির সিলেট জেলা শাখার সহসভাপতি মাওলানা তাসির উদ্দীন কাশেমী, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক মাওলানা জালাল উদ্দিন ভুইয়া ও কালেক্টরেট মসজিদের ইমাম হাফেজ মাওলানা শাহ আলম।

অধ্যাপক স্বপ্নীল তার বক্তব্যে লিভার রোগ তথা আমাদের জীবনের প্রতিটি পদক্ষেপে মানুষকে সচেতন করে তোলায় সম্মানিত ইমাম সাহেবেদের ভুমিকার উপর গুরুত্বরারোপ করেন। সিলেট সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনের বিষয়টিও সভায় আলোচিত হয়। হযরত শাহজালাল (রঃ) পূন্যভূমি, স্মৃতিধন্য সিলেট শহরের নিরবিচ্ছিন্ন উন্নয়ন নিশ্চিত করা এবং একাত্তরের চেতনায় একটি অসাম্প্রদায়িক, প্রগতিশীল বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন বাস্তবায়নের তাগিদ থেকে স্বাধীনতার প্রতীক নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থনে সম্মানিত ইমাম সাহেবদের জনমত সৃষ্টির অনুরোধ জানান অধ্যাপক স্বপ্নীল।

উল্লেখ্য, প্রায় এক বছর আগে প্রতিষ্ঠার পর থেকে জালালাবাদ লিভার ট্রাস্ট বৃহত্তর সিলেট অঞ্চলে লিভার রোগ এবং মানুষের সুস্বাস্থ্য নিশ্চিত করায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে আসছে। পাশাপাশি সিলেটে সাম্প্রতিক বন্যার সময় বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরন এবং বন্যার আগে পরে সিলেটের বিভিন্ন অঞ্চলের চা শ্রমিক সহ পিছিয়ে পরা জনগোষ্ঠির জন্য নিয়মিত হেলথ ক্যাম্পেরও আয়োজন করে আসছে জালালাবাদ লিভার ট্রাস্ট। সম্প্রতি ট্রাস্টের উদ্যোগে সিলেটের একটি অভিজাত হোটেলে সিলেটের ইতিহাসে বৃহত্তম লিভার কনফারেন্সটি অনুষ্ঠিত হয়, যাতে সারা দেশ থেকে শতাধিক লিভার বিশেষজ্ঞগন অশংগ্রহন করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD