রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৪৩ অপরাহ্ন

শিরোনাম ::
ই-পাসপোর্ট জটিলতায় স্পেনে ৬শত প্রবাসীর বৈধ হওয়া অনিশ্চিত! মেসির ম্যাজিকে স্বস্তির জয় পেল আর্জেন্টিনা এমবাপ্পে ঝলকে প্রথম দল হিসেবে নকআউটে ফ্রান্স মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুসহ নিহত ৩ মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন মেক্সিকান গোলকিপার চিকিৎসকেরা সম্মেলনে, ৩৯ ঘণ্টা মর্গে পড়ে ছিল এক শিশুর লাশ বেতন নেবেন না মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ সিলেটে কিনব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ৯ মাসে নিম্ন আদালতে ১০ লাখ ৭২ হাজার মামলা নিষ্পত্তি গণসমাবেশ সফল হওয়ায় সিলেট মহানগর বিএনপিকে মোঃ শামীম আহমদ চৌধুরীর শুভেচ্ছা কুমারগাঁও-বিমানবন্দর সড়কে চারলেন কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী আন্দোলনের নামে বোমা, অত্যাচার করলে একটাকেও ছাড়ব না: শেখ হাসিনা পুরোনো স্মার্টফোন কাজে লাগানোর ৫ উপায় ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ বুবলীর প্রতি অপুর বিশ্বাসের ইঙ্গিত




আর্জেন্টিনার মতো শক্তিশালী দলকে হারিয়ে সৌদি আরবে রাষ্ট্রীয় ছুটি ঘোষণা

FB IMG 1669137311804 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক:: বিশ্ব ফুটবলের হেভিওয়েট দল ও বিশ্বকাপ প্রত্যাশী আর্জেন্টিনার বিরুদ্ধে বিজয় আনন্দ উদযাপন করতে এক দিনের ছুটি ঘোষণা করেছে সৌদি আরব। আগামীকাল বুধবার দেশটির সব কার্যালয়, কল-কারখানা ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।

দেশটির রাষ্ট্রায়ত্ত বার্তাসংস্থা সৌদি প্রেস এজেন্সির বরাত দিয়ে আরব নিউজে এক প্রতিবেদনে বলা হয়েছে, যুবরাজ ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমানের পরামর্শে এই ছুটি মঞ্জুর করেছেন বাদশাহ সালমান।

টানা ৩৬ ম্যাচ অপরাজিত থেকে রীতিমতো উড়তে থাকা আর্জেন্টিনাকে মঙ্গলবার কাতারের লুসাইল স্টেডিয়ামে রীতিমতো মাটিতে নামিয়ে এনেছে সৌদি আরব। শুরুতে পিছিয়ে পড়লেও পরে লিওনেল স্কলারির আর্জেন্টিনাকে তারা পরাজিত করে ২-১ গোলে।

এই ম্যাচের মধ্যে দিয়ে চলতি ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ টুর্নামেন্টের প্রথম অঘটনের জন্ম হলো। মঙ্গলবার কাতারের লুসাইল স্টেডিয়ামের এই ম্যাচটি ছিল চলতি বিশ্বকাপে সৌদি আরব ও আর্জেন্টিনা— উভয়েরই প্রথম ম্যাচ। তাতে সৌদি আরবের এই জয় বিশ্বজুড়ে ফুটবলপ্রেমীদের মাঝে আলোচনারও জন্ম দিয়েছে।

আর নিজেদের এমন এক ঐতিহাসিক জয়ে সৌদিদের মাঝে দেখা গেছে ব্যাপক উচ্ছ্বাস। যে উচ্ছ্বাসের ঢেউয়ে সিজদায় মাথাবনত করেছেন দেশটির যুবরাজ ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমান।

আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের জয়ে যুবরাজ মোহাম্মদ বিন সালমানের উল্লাসের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রকাশ করেছে দেশটির রাষ্ট্রীয় সংবাদমাধ্যম সৌদি গ্যাজেট। সেসব ছবিতে দেখা গেছে, বিলাসবহুল এক কক্ষে বিশাল টেলিভিশনের সামনে কয়েকজনের সঙ্গে উল্লাসে ফেটে পড়ছেন বিন সালমান।

এসময় হাসি মুখে অন্যদের জড়িয়ে ধরে জয়ের আনন্দ ভাগাভাগি করে নেন তিনি। অন্য একটি ছবিতে দেখা যায়, আর্জেন্টিনা-সৌদি ম্যাচের শেষ মিনিটের বাঁশি বাজার পর মাটিতে সিজদায় লুটিয়ে পড়েন যুবরাজ মোহাম্মদ বিন সালমান। এ সময় তার পাশে অন্য একজনকেও সিজদা দিতে দেখা গেছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD