মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৪:০৬ অপরাহ্ন

শিরোনাম ::
টয়লেটে সন্তান প্রসব করলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক




হবিগঞ্জে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু

sw 1650261928 - BD Sylhet News




হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে পারিবারিক কলহের জের ধরে পিতার লাঠির আঘাতে মৃত্যু হয়েছে পুত্র দিলীপ তন্তুবায় (৩৫) নামে এক যুবকের।

সোমবার(২০ জুন)রাত দেড়টায় উপজেলার দেওরগাছ ইউপির পুরাণ বাংলায় ঘটনাটি ঘটেছে।

দিলীপ ওই এলাকার রেণু তন্তুবায়ের পুত্র। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ওসি মো. আলী আশরাফ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, দিলীপ স্থানীয় বাগানের একজন শ্রমিক। রোববার নিজের কাজকর্ম শেষে দিলীপ বাড়ি ফেরেন। এরপর তার সাথে স্ত্রী মনি তন্তুবায়ের পারিবারিক বিষয় নিয়ে গোলযোগ হয়। দিলীপ উত্তপ্ত হয়ে কথা কাটাটির এক পর্যায়ে মনি তন্তুবায়কে মারপিট করে। এ সময় মনি তন্তুবায়ের শ্বশুর রেণু তন্তুবায় ঘুমিয়ে ছিল। মনি তন্তুবায় ঘুম থেকে ডেকে শ্বশুর রেণুকে মারপিটের বিষয়টি জানালে পিতা এবং ছেলের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে পুত্র-পিতার নাকে, মুখে লাঠি দিয়ে আঘাত করে, পরবর্তীতে পিতা-পুত্রকে ধাক্কা দিয়ে বাড়ীর উঠানের বারান্দার পাকা সিঁড়ির উপর ফেলে দেয়। এতে পিতা রেণু রাগের বশবর্তী হয়ে কাছে থাকা বাঁশের লাঠি দিয়ে মাথায় ও শরীরে আঘাত করেন দিলীপকে।

এদিকে লাঠির আঘাতে দিলীপ আহত হলে পরে পরিবারের লোকজন তাকে সোমবার সকাল সাড়ে দশটায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দুপুরে দিলীপকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করা হয়। হবিগঞ্জ নেয়ার পথে তার মৃত্যু হয়। পরবর্তীতে হবিগঞ্জের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে দিলীপকে মৃত ঘোষণা করেন।

মো. আলী আশরাফ বলেন, স্বামী-স্ত্রীর কলহের জের ধরে পিতা পুত্রকে লাঠি দিয়ে আঘাত করায় তিনি মারা গেছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD