সোমবার, ১৬ মে ২০২২, ১২:০৪ অপরাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




প্রাক্তন প্রেমিকের সঙ্গে স্ত্রীর ‘সেক্সচ্যাট’ খুঁজে পেলেন স্বামী! তার পর…

Screenshot 20220503 190628 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক :: স্ত্রী বিয়ের আগে অন্য সম্পর্কে ছিলেন, তা স্বামী জানতেন। যা জানতেন না তা হল, স্ত্রী সেই প্রেমিকের সঙ্গে নিয়মিত ফোনে যৌনসঙ্গও করতেন। চ্যাটে সেই ঘনিষ্ঠ কথাবার্তার প্রমাণ পেয়ে এখন স্বামীর প্রশ্ন, তাঁর কি স্ত্রীকে বিশ্বাস করা উচিত?

সম্প্রতি এই প্রশ্নের উত্তর খুঁজে পেতে নেটমাধ্যমের দ্বারস্থ হয়েছিলেন স্বামী। সেখানেই তিনি তাঁর মানসিক দ্বন্দ্বের কথা জানিয়েছেন। ওই ব্যক্তি লিখেছেন, স্ত্রীর সঙ্গে মধুচন্দ্রিমায় গিয়ে তাঁর ফোনে ওই ‘সেক্সচ্যাট’ খুঁজে পান তিনি। স্ত্রীকে তা নিয়ে সরাসরি প্রশ্নও করেন। তবে জবাবে স্ত্রী তাঁকে যা জানিয়েছেন, তা-ও বিশ্বাস করতে পারছেন না ওই ব্যক্তি।

স্ত্রী তাঁকে জানিয়েছিলেন, এককালে ঘনিষ্ঠ সম্পর্ক থাকলেও এখন তিনি ওই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। ওই ‘সেক্সচ্যাট’এরও কোনও গুরুত্ব নেই তাঁর কাছে। কিন্তু নেটাগরিকদের কাছে স্বামীর প্রশ্ন, যদি গুরুত্ব না-ই থাকে তবে ওই চ্যাট ডিলিট কেন করেননি তাঁর স্ত্রী।

শুধু তা-ই নয়, সাহায্য চেয়ে মানুষটির প্রশ্ন, বিয়ের আগে তাঁর পুরনো সব সম্পর্কের কথাই তাঁকে জানিয়েছেন বলে দাবি করেছিলেন স্ত্রী। ৩-৪ জন প্রেমিকের কথাও বলেছিলেন।

সেই সঙ্গে এ-ও জানিয়েছিলেন যে, এঁদের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক কখনওই চুমু খাওয়া বা জড়িয়ে ধরার বেশি এগোয়নি। ‘সেক্সচ্যাট’ থেকে তিনি জেনেছেন, এই ব্যক্তি তাঁর স্ত্রীকে হোটেলে দেখা করার প্রস্তাব দিয়েছিলেন। তবে তাঁর স্ত্রী সেই প্রস্তাব ফিরিয়ে দেন। নেটমাধ্যমে স্বামীর প্রশ্ন যদি তাঁর স্ত্রী-র কাছে ‘সেক্সচ্যাট’-এর কোনও গুরুত্বই  না থাকে, তবে এ ব্যাপারে তিনি আগে কেন কিছু জানাননি! তাঁর যুক্তি, বিয়ের আগের সম্পর্কে তাঁর আপত্তি নেই, তবে ‘সেক্সচ্যাট’-এর কথা না বলে তাঁর বিশ্বাস ভেঙেছেন স্ত্রী। আর এতেই তাঁর আস্থা হারিয়েছে।

এই প্রশ্নে নেটাগরিকদের অনেকেই অবশ্য বিশেষ সহানুভূতি দেখাননি মানুষটির প্রতি। উল্টে কেউ কেউ বলেছেন, স্ত্রীর ফোনে তল্লাশি চালানোই ভুল হয়েছে তাঁর। কেউ বলেছেন, প্রত্যেকেরই অতীত আছে, থাকবেও। কিন্তু তিনিই প্রথম স্ত্রীর প্রতি অবিশ্বাসের প্রমাণ দিয়েছেন। তাঁর ফোন শুধু বিনা অনুমতিতে দেখেনইনি, বহু মাসের পুরনো চ্যাট ঘেঁটে বের করেছেন। অনেকে অবশ্য তাঁকে স্ত্রী-র সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করারও পরামর্শও দিয়েছেন।

সূত্র -আনন্দআজার পত্রিকা

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD