সোমবার, ১৬ মে ২০২২, ০৫:১৩ অপরাহ্ন

শিরোনাম ::
আসছে বর্ষা, সিলেটে ঝুঁকি নিয়ে টিলায় বসবাস শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা আ.লীগের কর্মসূচী ঘোষণা জগন্নাথপুরে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা জাপানি দুই শিশু: বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন সিলেটে একদিনে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক




হবিগঞ্জে ইয়াবা-মোটরসাইকেলসহ মাদক ২ ব্যবসায়ী আটক

326842.jpeg - BD Sylhet News




হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর সীমান্তে ইয়াবার চালান ও ভারতীয় মোটরসাইকেলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (২ মে) ভোর রাতে মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী উত্তর শিক গ্রামের রাস্তায় থেকে তাদের আটক করা হয়।

হবিগঞ্জ-৫৫ বর্ডারগার্ড ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল সামীউন্নবী চৌধুরী জানায়, উপজেলার মনতলা বিওপির বিজিবির হাবিলদার ইব্রাহিম উল্লাহ খান এর নেতৃত্বে উল্লেখিত সময়ে সীমান্তবর্তী উত্তর শিক রাস্তা নামক এলাকা থেকে মোটসাইকেল আরোহী দু’জনকে আটক করা হয়।

আটকের পর তাদের দেহ ও মোটরসাইকেল তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো ২৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। মাদক চোরাচালানে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে বিজিবি।

বিজিবির হাতে আটককৃতরা হল, উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলপুর গ্রামের আক্তার হোসেন এর ছেলে ইমরান হোসেন (২৫) ও মাধবপুর পৌর শহরের অজিৎ পালের ছেলে অভিজিৎ পাল (৩৫)।

ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল সামীউন্নবী চৌধুরী পিএসসি আরও জানান, মোটরসাইকেল ও ইয়াবার চালানসহ আটককৃতদের মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD