সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
আইসিইউতে ভর্তি বিএনপি নেতা মঈন খান পুকুরে টাকা ডুবলেই ‘স্বপ্ন পূরণ পানির নিচে খাদেমের কারসাজি’ সিলেট নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু সিলেটে কুড়িয়ে পাওয়া শিশু উর্মির অভিভাবকের সন্ধান চায় পুলিশ বিশ্বকাপ ট্রফি ৫১ দেশের উদ্দেশে যাত্রা শুরু ‘এখানে কিছু টাকা আছে, এটা দিয়ে আমার দাফন-কাফন করিও’ সিলেটে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত, দুর্ভোগে মানুষ সিলেটে গাঁজাসহ মাদক কারবারি আটক বড়লেখায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান হবিগঞ্জে ভারতীয় চাপাতাসহ চোরাকারবারি আটক সোমবার টিসিবির পণ্য বিক্রি স্থগিত জকিগঞ্জে নদীভাঙ্গন পরিদর্শনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ কুমিল্লা সিটি নির্বাচনে নিরাপত্তা জোরদারে বিজিবি মোতায়েন নায়িকার জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার! গোলাপগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা




এনজিও কর্মী সেজে ২০ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

Screenshot 20220312 203401 WhatsApp - BD Sylhet News




বিডি সিলেট : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ২০ বছরের কারাদণ্ডপ্রাপ্ত পলাতক হাবিবুর রহমান ওরফে প্রকাশ গেদা (৪২) নামে এক আসামী কে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় গোয়াইনঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ ও গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল এর তত্ত্বাবধানে এএসআই রাজীব রায়ের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে শনিবার (১২ মার্চ) বিকেল ৫:৩০ মিনিটের সময় এনজিও কর্মী সেজে বটেরতল হাওড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত পলাতক আসামী কোম্পানীগঞ্জ উপজেলার বটের তল গ্রামের রইছ আলীর পুত্র। তার বিরুদ্ধে একটি ডাকাতি মামলা ও একটি অস্ত্র মামলার রয়েছে। এসব মামলায় হাবিবুর রহমান ওরফে প্রকাশ গেদার ১০ বছর করে ২০ বছর কারাদন্ডপ্রাপ্ত।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ও মিডিয়া অফিসার মোঃ লুৎফর রহমান বলেন, পুলিশ সুপার মহোদয় সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট তামিল করতে বিশেষভাবে গুরুত্ব আরোপ করেন। তার পরিপ্রেক্ষিতে প্রত্যেক থানায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট তামিল করতে অফিসাররা বিভিন্ন কৌশল অবলম্বন করছেন। তারই ধারাবাহিকতায় এসআই রাজিব এনজিওকর্মীর সেজে ২০ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার করে।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD