শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
যৌন জীবনকে মধুময় করতে রপ্ত করুন এই তিনটি আসন বুস্টার টিকা নেওয়ার পরেও করোনার উপসর্গ, চিন্তা না করে জানুন চিকিৎসকের বক্তব্য বড়লেখায় নিসচা’র জনসচেতনতামূলক প্রচারণা ও মাক্স বিতরণ বিয়ানীবাজারের বালিঙ্গা মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল ২ ফেব্রুয়ারি লন্ডনে বাংলাদেশ খেলাফত মজলিসের মানববন্ধন অনুষ্ঠিত যারা সন্ত্রাস পছন্দ করে তারাই র‌্যাবকে অপছন্দ করে: দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী অবিলম্বে শাবি ভিসির অপসারণ করে বিশ্ববিদ্যালয় সংকট সমাধান করুন: বাম গণতান্ত্রিক জোট ঢাকায় যাচ্ছেনা শাবির আন্দোলনকারীরা, আলোচনা হবে ভার্চুয়ালে ঢাকায় শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় যাবে না শাবির শিক্ষার্থীরা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সারাদেশে উন্নয়ন হচ্ছে: পরিকল্পনামন্ত্রী কুশিয়ারা নদী থেকে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জনগণের আস্থা অর্জন করেছে র‌্যাব: পররাষ্ট্রমন্ত্রী পিএসজির হয়ে অনুশীলনে ফিরলেন মেসি মার্কিন সীমান্তে ৪ ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত




ছাতকে ফেইসবুকে অশালীন পোস্ট, শাওন গ্রেফতার




ছাতক প্রতিনিধি : ছাতকে সাইবার ক্রাইমের সাথে জড়িত লুৎফুর রহমান শাওন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সে তার নিজ ফেইসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত এবং দেশের সর্বোচ্চ আদালত নিয়ে অবমাননাকর স্যাটাস পোস্ট করার দায়ে শুক্রবার (২৪ ডিসেম্বর) রাতে থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে।

লুৎফুর রহমান শাওন শহরের গনক্ষাই এলাকার কালা মিয়ার পুত্র। জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে অশালীন পোস্ট ও আদালত অবমাননাকর পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দিয়ে সে রাস্ট্র ও সমাজের ক্ষতি সাধনে লিপ্ত রয়েছে।

রাষ্ট্র বিরোধী কয়েকটি ফেইসবুক গ্রুপ এবং পেইজ পরিচালনা করে একটি চক্রের মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেইসবুকে আপলোড করায় ছাতক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুব আলম বাদী হয়ে তার বিরুদ্ধে ছাতক থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা নং (২০) দায়ের করেন।

এ মামলার প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা থানার সাব ইন্সপেক্টর নাজমুল শেখ তদন্ত শেষে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করেন। এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুব আলম জানান, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ও মহামান্য হাইকোর্টকে অবমাননা এবং রাষ্ট্র বিরোধী বিভিন্ন গ্রুপ এবং পেইজ তৈরি করে সে একের পর এক গুজব ছড়িয়ে যাচ্ছে । এ সব বিকৃত পোস্ট দেখে এলাকায় ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ তৈরি হয়। এ কারনে তিনি থানায় মামলাটি দায়ের করেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD