শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা

Untitled 2 copy 9 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : যুক্তরাজ্যের লোওয়েস্টফ্ট টাউন হল থেকে প্রথমবারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত নাসিমা বেগম। গত মঙ্গলবার যুক্তরাজ্যের লোওয়েস্টফ্ট টাউন হল নির্বাচনে তিনি মেয়র নির্বাচিত হন।

নাসিমা বেগম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান প্রয়াত আব্দুল হাশিমের মেয়ে। নাসিমার জন্ম যুক্তরাজ্যের লোওয়েস্টফ্ট টাউনে। পাঁচ ভাই ও দুই বোনের মধ্যে তিনি তৃতীয়।

নাসিমার মামাতো ভাই মিলাদ হোসেন শুভ এ তথ্য জানান। তিনি বলেন, কমিউনিটিতে মানুষের সঙ্গে সুসম্পর্ক থাকা এবং সমাজসেবায় নিজেকে নিয়োজিত রাখার সুবাদে যুক্তরাজ্যে লোওয়েস্টফ্ট টাউন হলের টানা তিনবারের ডেপুটি মেয়র থাকার পর নাসিমা বেগম এবার মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

এ বিষয়ে এক্স প্ল্যাটফরমে নিজের ছবি পোস্ট করে গতকাল বুধবার নাসিমা বেগম লেখেন, ‘তিন বছর ডেপুটি মেয়র থাকার পর লোওয়েস্টফ্ট টাউন কাউন্সিলের মেয়র নির্বাচিত হওয়া আমার জন্য সম্মানের। আমার প্রতি আস্থা রাখার জন্য সহকর্মী কাউন্সিলরদের ধন্যবাদ। আশা করি, সবার সহযোগিতা পেলে আমি ভালো কিছু করতে পারব।’

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD