শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান করুন: সংগ্রাম পরিষদ

384531635 1366301873986254 7403585337135430836 n copy - BD Sylhet News




নিত্যপণ্যের দাম কমানো, ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-চাঁদাবাজি বন্ধ ও লাইসেন্স প্রদানের দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট এবং রিকশা -ব্যাটারি রিকশা -ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার উদ্যোগে নগরীর নবাব রোড পয়েন্টে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১১টায় নবাব রোড পয়েন্টে মানববন্ধনচলাকালীন সমাবেশে ১০নং ওয়ার্ড কমিটির সভাপতি ময়না মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলা আহ্বায়ক আবু জাফর, রিকশা -ব্যাটারি রিকশা -ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার সহ-সভাপতি ইয়াছিন আহমদ, মোহসিন মিয়া, সাধারণ সম্পাদক বেলাল হোসেন,সহ সাধারণ সম্পাদক বিলাল আহমদ,অর্থ সম্পাদক মিন্টু যাদব, প্রচার সম্পাদক আফজল হোসেন,৮নং ওয়ার্ড কমিটির প্রচার সম্পাদক ফখরুল ইসলাম,৯নং ওয়ার্ড কমিটির মাছুম আহমদ,১০নং ওয়ার্ড কমিটির নাছির উদ্দিন, রফিকুল ইসলাম, পাভেল মিয়া, জুয়েল আহমদ, সাইদুল ইসলাম, শফিকুল ইসলাম,তাজু,সামছু মিয়া, আইনুল মিয়া,ছামি আহমদ, তাজুল ইসলাম, প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন , নিত্যপণ্যের লাগামহীন মূল্য বৃদ্ধিতে শ্রমজীবী মানুষের জীবন আজ দুর্বিষহ। সরকারের প্রত্যক্ষ মদদে সিন্ডিকেঠ ব্যবসায়ীরা প্রতিদিন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করে চলছে। সরকার নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে।

সমাবেশে বক্তারা বলেন,সংগ্রাম পরিষদ গত ১০ বছর নীতিমালা প্রণয়ন ও আধুনিকায়নকরণ করে ব্যাটারিচালিত যানবাহনের নিবন্ধন ও লাইসেন্স প্রদানের দাবিতে অব্যাহত আন্দোলন সংগ্রাম পরিচালনা করে আসছে। দীর্ঘ আন্দোলনের চাপে সরকার ইতিমধ্যে খসড়া নীতিমালা করলেও তা চূড়ান্ত করতে গড়িমসি করছে। ফলে প্রতিদিন ব্যাটারি চালিত যানবাহনের শ্রমিকরা হয়রানি-
চাঁদাবাজি সম্মুখীন হতে হচ্ছে।

বক্তারা অবিলম্বে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান এবং বিভিন্ন পয়েন্টে চাঁদাবাজচক্রের চাঁদাবাজি বন্ধে আইন শৃঙ্খলা বাহিনীর কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD