মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:২২ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামী পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী, ঘাতক স্ত্রী আটক কোহলির আরও একটি রেকর্ড ভাঙ্গলেন বাবর যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান বন্যাদুর্গত এলাকায় কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর হজ পালনের জন্য সৌদি পৌঁছেছেন ৪২ হাজার হজযাত্রী মহাসড়কে শতাধিক পরিবারের বসবাস, রাত কাটছে ভয়-আতঙ্কে সিলেটে সরকারি উদ্যোগে আড়াই কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটে বন্যাকবলিত এলাকায় শিক্ষা নিয়ে আশঙ্কা সিলেটে ভয়াবহ বন্যার বড় কারণ হাওর দখল: গবেষণা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০০ কোটি টাকার সড়ক-সেতু যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের মধ্যে ৪৬ জনের মরদেহ উদ্ধার ত্রাণের কোন সংকট নেই, প্রচুর ত্রাণসামগ্রী স্থানীয় প্রশাসনের হাতে রয়েছে: হানিফ সিলেটে পানি কমছে ধীর গতিতে বানভাসীদের চরম দুর্ভোগ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করলো এনআরবি ব্যাংক ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটূক্তি, যুবক গ্রেফতার




বন্যার্তদের সহায়তায় রাগীব রাবেয়া মেডিকেলে ১ দিনের বেতনে ফান্ড গঠন

JRRMC PHOTO - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : বৃহত্তর সিলেট অঞ্চলে স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ জনসাধারণকে সহায়তা করার লক্ষে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের একদিনের বেতনের সমন্বয়ে একটি সহায়তা ফান্ড গঠন করা হয়েছে। বুধবার (২২ জুন) বিশ্বনাথ উপজেলার রাগীবনগর এলাকায় বন্যা কবলিত জনসাধারণের মাঝে ত্রাণ সামগ্রী (চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবন, বিশুদ্ধ খাবার পানি ইত্যাদি) বিতরণের মধ্য দিয়ে সহায়তা কার্যক্রম উদ্ভোধন করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবেদ হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এ.কে.এম. দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক মোঃ তারেক আজাদ সহ জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভিন্ন স্তরের শিক্ষক, চিকিৎসক, কর্মকতা ও কর্মচারীবৃন্দ।

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল সব সময়ই আর্ত মানবতার সেবায় অগ্রণী ভূমিকা পালন করে আসছে; এবারও তার ব্যতিক্রম হয়নি। শতাব্দীর ভয়াবহ এই বন্যায় সিলেটের বিপন্ন মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের মাধ্যমে বরাবরের মত এবারও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিবার সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। এই প্রতিষ্ঠানের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের ব্যক্তিগত অর্থায়নে গঠিত সহায়তা ফান্ড থেকে সিলেটের বন্যা কবলিত অন্যান্য এলাকায়ও পর্যায়ক্রমে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, বিশ্বনাথ উপজেলার রাগীব নগর এলাকার বন্যার্তদের মাঝে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবেদ হোসেন; কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এ.কে.এম. দাউদ, মানসিক রোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ মোহাম্মদ সফিউল ইসলাম, ফিজিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ জাবের আহমেদ চৌধুরী, কমিউনিটি মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ মুইজ উদ্দিন আহমেদ চৌধুরী এবং ফরেনসিক মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মোস্তাক আহমেদ রুহেল সহ আরো অনেকে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD