রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




সিলেটে মহানগর যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন

Sylhet Mohanagor Juboling Pic 2 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট মহানগর শাখার উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট মহানগর যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা মাসুক উদ্দিন আহমদ।

এসময় তিনি বলেন, যুবলীগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে, যুবলীগের নেতাকর্মীরা আদর্শের এই সংগঠনকে ভালোবাসে বলেই শেখ হাসিনার ডাকে রাজপথে আছে ও থাকবে। যুবলীগ নেতাকর্মীরা বিএনপি-জামায়াত ও দেশবিরোধী চক্রের বিরুদ্ধে যেকোনো চক্রান্ত ও ষড়যন্ত্রের মোকাবিলা করতে সর্বদা প্রস্তুত আছে। তিনি মহানগর যুবলীগের সকল কার্যক্রমের  ভুয়সী প্রশংসা করে বলেন, সিলেট মহানগর যুবলীগ অত্যন্ত সুন্দর ও সুশৃংখলভাবে তাদের সাংগঠনিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এজন্য আমি সিলেট মহানগর যুবলীগকে আন্তরিক ধন্যবাদ জানাই। তিনি আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করতে মহানগর যুবলীগকে অগ্রণীভূমিকা পালন করতে হবে।

সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যোন্নয়নের কাজ করে যাচ্ছেন। গত ১৪ বছরে দেশের উন্নয়নের সুফল দেশের মানুষ  পাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে জয়ী করতে মহানগর যুবলীগের  নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশের সর্বস্তরের মানুষের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের চিত্র পৌছে দিতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, রাজপথে বিএনপিকে শক্ত হাতে মোকাবিলা করা হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে দেশ যখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। সেই মুহূর্তে বিএনপি-জামাত তাদের মিথ্যাচার শুরু করেছে। যখন নির্বাচন এসেছে তখন তারা দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্রের নীলনকশা এঁকেছেন। নির্বাচন সামনে, এখন জ্বালাও-পোড়াও, নৈরাজ্য, সন্ত্রাস, গাড়ী ভাংচুর, জনগণ ও পুলিশের ওপর হামলা করে তারা প্রমান করেছে তারা সন্ত্রাসী সংগঠন। তিনি বলেন বিএনপি জামাতের সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যক্রমের মোকাবেলা করতে, সিলেট মহানগর যুবলীগ সর্বদা প্রস্তুত রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের সহ-সভাপতি ফাইয়াজ খান সলিট, সহ-সভাপতি এডভোকেট মিয়া মো: লিটন, সৈয়দ গুলজার আহমদ, রাহেল আহমদ চৌধুরী, আব্দুর রব সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুর রহমান মুন্না, সাংগঠনিক সম্পাদক ময়নুল হক ইলিয়াছি দিনার, সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন ইমু, প্রচার সম্পাদক মোহাইমিন চৌধুরী বাপ্পী, দপ্তর সম্পাদক মো. সাকারিয়া হোসেন সাকির, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সুহেল, অর্থ সম্পাদক আনিসুর রহমান তিতাস, আইন বিষয়ক সম্পাদক মো: সরোওয়ার মাহমুদ, ত্রাণ বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ সাজু, সমাজকল্যান সম্পাদক একেএম কাওসার আহমেদ, তথ্য ও যোগাযোগ বিষযক সম্পাদক সাজার আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সেবুল আহমদ সাগর, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আবিদুর রহমান শিপলু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুপম আহমদ, ক্রীড়া সম্পাদক মো. মঞ্জুর আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক ফয়সল আজাদ খান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. মাসুদ মিয়া পীর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ফারুকুল ইসলাম, মুুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল খালিক লাবলু, উপ-ত্রাণ বিষয়ক সম্পাদক অ্যাড. আকবর হোসেন, উপ-সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ নাহিদ আব্বাস, উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক সজল দাস অনিক, উপ-ক্রীড়া সম্পাদক সোহরাব আলী, উপ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. জিয়াউল হক জিয়া, সহ সম্পাদক মুরাদ আহমদ চৌধুরী, মো. জুনেদ আহমদ, মোহাম্মদ রফিকুল ইসলাম, জুবের আহমদ, রুহেল আহমদ, মনসুর আহমদ চৌধুরী সুমন, আমিনুল ইসলাম আমিন, আব্দুল সুফিয়ান খান রিমু, মো. সাদিকুর রহমান সোহাগ, সদস্য মো. শমসের আলী সার, মাজেদ আহমদ চৌধুরী, মো. শামীম আহমদ,  রেজাউল ইসলাম টিটু,  মোহাম্মদ আলী আমিন আরিয়ান, কবিরুজ্জামান শিমুল, রাজিব চক্রবর্তী, ইব্রাহিম আহমদ জেসি, সুমন ইসলাম খান,  নাইম আহমদ ও এমদাদুল হক উবেদ প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD