শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি

image 826919 1720679922 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট বিয়ে করবেন আগামীকাল। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসবে তাদের বিয়ের আসর। তিন দিন ধরে চলবে বিয়ের উৎসব। শুভবিবাহ দিয়ে অনুষ্ঠান শুরু হবে তাদের। এরপর ১৩ জুলাই অনুষ্ঠিত হবে শুভ আশীর্বাদ। আর ১৪ জুলাই উৎসব বা রিসেপশন অনুষ্ঠিত হবে।

ইতোমধ্যে তাদের দুটো প্রিওয়েডিং আয়োজিত হয়েছে। একটি গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়েছে এক সপ্তাহ ধরে। আরেকটি ইতালির আলিশান ক্রুজে। সব অনুষ্ঠানের ছবি ও ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

সম্প্রতি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে যোগ দিতে দেখা যায় মহেন্দ্র সিং ধোনি এবং তার স্ত্রী সাক্ষী ধোনিকে। বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে— স্ত্রী সাক্ষীর হাত ধরে প্রবেশ করছেন ধোনি। তার হাতে ধরা রয়েছে স্ত্রীর ফোনও। বিয়েবাড়িতে ঢুকেই পরিচিতদের সঙ্গে কথা বলে তারা পোজ দেন ফটোসাংবাদিকদের জন্য।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, অনন্ত-রাধিকার বিয়ের বাকি আর মাত্র একদিন। তার আগেই অ্যান্টিলিয়ায় জমে উঠেছে তাদের বিয়ের প্রাকবিয়ের অনুষ্ঠান। ইতোমধ্যে গায়েহলুদ থেকে শুরু করে সংগীত, গ্রহ শান্তি পুজো, গরবা অনুষ্ঠান সবই সম্পন্ন হয়েছে। আম্বানিদের বিয়েতে বলিউড থেকে শুরু করে ক্রিকেট দুনিয়ার নামিদামি ব্যক্তিরা আমন্ত্রিত। বাদ যাননি ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও। এদিন তাকে তার স্ত্রী সাক্ষী ধোনির হাত ধরে প্রবেশ করতে দেখা যায় অনুষ্ঠানে। ধোনীর স্ত্রী সাক্ষীর পরনে ছিল একটি মফ রঙের আনারকলি। অন্যদিকে ধোনি পরেছিলেন কালো কুর্তা ও পায়জামা। এদিন হাসিমুখে তাদের ছবির জন্য পোজ দিতে দেখা যায়।

প্রসঙ্গত, এর আগে অনন্ত-রাধিকার অনুষ্ঠানে সালমান খান, রণবীর সিং, হৃতিক রোশন, হার্দিক পান্ডিয়ার সঙ্গে ড্যান্স ফ্লোর মাতাতে দেখা যায় মাহিকে। এমনকি এদিন ভারতীয় ক্রিকেট দলকে সম্মান জানায় আম্বানি পরিবার। টি-২০ বিশ্বকাপ জেতার জন্য রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদবকে মঞ্চে ডেকে তাদের সঙ্গে নাচ করে আম্বানি পরিবার। তখনই মুকেশ আম্বানির কথায় উঠে আসে ধোনির নেতৃত্বে জেতা ২০১১ এবং ২০০৭ সালের বিশ্বকাপ জয়ের কথাও। সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD