শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




ব্রিটেনে নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী রুশনারা, টিউলিপ, রূপা, আপসানা

Untitled 7 copy - BD Sylhet News




আ স ম মাসুম, যুক্তরাজ্য থেকে : ব্রিটেনের জাতীয় নির্বাচনে জয়ের বিষয়ে আশাবাদী লেবার প্রার্থী রুশনারা আলী, টিউলিপ সিদ্দিক, আপসানা বেগম ও রূপা হক। এই চারজনই লেবার থেকে নির্বাচিত ব্রিটিশ বাংলাদেশি এমপি।

মুসলিম ও বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসে বেথনালগ্রীন ও স্টেপনী গাজা ইস্যু নিয়ে বেশ বেকায়দায় থাকলেও রুশনারা আলী পঞ্চমবারের মতো জয়ের ব্যাপারে আশাবাদী।

লেবার পার্টি ক্যাম্ব্রিজহিথ রোডের অফিসের সামনে বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে কথা বলেন তিনি। রুশনারা জানান, ব্রিটিশ বাংলাদেশি কমিউনিটিকে মূলধারা থেকে আলাদা করার ষড়যন্ত্র চলছে। আমি গত ১৪ বছরে পার্টির ভেতরে পলিসিগত অনেক কাজ করেছি। লেবার সরকার গঠন করলে আমরা যে ৪ জন এমপি রয়েছি তারা ভেতরে অনেক কাজ করতে পারবো। তাই লেবারকে জয়ী করা ছাড়া বিকল্প নেই। রুশনারা আলী পাস করলে লেবার পার্টির গুরুত্বপূর্ণ মন্ত্রিত্ব পাওয়ার সম্ভবনার কথা বলছেন তার সমর্থকরা।
এদিকে, পপলার লাইমহাউজ থেকে লেবার প্রার্থী আপসানা বেগম বলেন, লোকাল মানুষের সমস্যা নিয়ে সংসদে কথা বলেছি, ৬০ হাজার কেইস ওয়ার্ক করেছি। আমি স্থানীয় মানুষের সমর্থন নিয়ে সংসদে আবারও কথা বলার সুযোগ পাবো।

হ্যাম্পস্টেড ও হাইগেট থেকে নির্বাচন করা টিউলিপ সিদ্দিক হ্যাট্রিক জয়ের ব্যাপারে আশাবাদী। তিনি সকালে হেনডেন ভোট সেন্টারে দলীয় সমর্থক ও স্থানীয় ভোটারদের নিয়ে ছবি তুলেছেন। ধারণা করা হচ্ছে লেবার সরকার গঠন করলে মন্ত্রী হওয়ার সম্ভাবনা আছে টিউলিপের।

তিনি বলেন, দেশের পরিবর্তনের জন্য লেবার সরকারের বিকল্প নেই।

টিউলিপের মতো হ্যাট্রিক বিজয়ের দ্বারপ্রান্তে আছেন আরেক বাংলাদেশি নারী রূপা হক। ইলিং আসন থেকে ২০১৫ সালে তিনি প্রথম নির্বাচিত হন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD