শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




সিলেটে মসজিদের ইমাম ছিনতাইয়ের শিকার! গ্রেফতার ছিনতাইকারী

Sintaikari Sagor Pic - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেট নগরীর ব্যস্ততম বন্দরবাজার এলাকায় মসজিদের এক ইমাম ছিনতাইয়ের শিকার হয়ে আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী পথচারীদের বর্ণনা মতে ৩ জুলাই বুধবার বিকাল ৩টার সময় সিটি কর্পোরেশন গেইটের কিছু অদূরে রাস্তা দিয়ে হেটে চলার সময় ৩/৪ জন ছিনতাইকারী ইমামের গতিরোধ করে দাড়ায়। এ সময় ছিনতাইকারীরা ইমাম সাহেবের পকেটে হাত দিয়ে মোবাইল ছিনতাই করে। তাৎক্ষণিক ভাবে তিনি চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মেরে রক্তাক্ত জখম করে।

উপস্থিত কতিপয় পথচারী ছিনতাইয়ের শিকার হওয়া ইমামকে রক্ষা করেন এবং ছিনতাইকারীদের মধ্যে সাগর মিয়া (২৪) নামে এক ছিনতাইকারীকে ধরে গণধোলাই দিয়ে আটক করেন।

খবর পেয়ে কোতোয়ালী থানাধীন বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই কল্লোল এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে ছিনতাইকারীকে কিছু জিজ্ঞাসাবাদ করে তাকে আহত অবস্থায় ধরে নিয়ে ফাঁড়ি চলে যান।

আহত ইমামকে ছিনতাইকারীর কবল থেকে রক্ষা করে আহত অবস্থায় তাকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছিনতাইয়ের শিকার ইমমের নাম কেউ বলতে পারেননি।

বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই কল্লোল এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে এ প্রতিবেদককে বলেন, ছিনতাইকারীর নাম সাগর মিয়া, বয়স- ২৪। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ফাঁড়িতে পুলিশে হেফাজতে ছিল।

তিনি জানান, ইমাম সাহেব যদি এসে মামলা না করেন, তাহলে পুলিশ বাদী হয়ে ছিনতাইকারী সাগর মিয়া’র বিরুদ্ধে মামলা দায়ের করবে।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD